ফুটবল ক্লাবের মালিকানাধীন গ্রুপের সঙ্গে যুক্ত হলেন সেরেনা উইলিয়ামস

0

টেনিস তারকা সেরেনা উইলিয়ামস অল-স্টার মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি গ্রুপের সঙ্গে যুক্ত হলেন। হলিউড তারকা নাটালিয়ে পোর্টম্যান, জেনিফার গার্নার, জেসিকা চাস্টেইন ও ইভা লঙ্গোরিয়ার পর এবার ন্যাশনাল ওমেনস সকার লিগে এই টেনিস তারকার দলও লড়বে।

নাটালিয়ে পোর্টম্যানসহ আরও বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে সেরেনা ন্যাশনাল উইমেন্স সকার লিগের একটি ক্লাবের মালিকানা কিনে নিয়েছেন। ২০২২ সালে যুক্তরাষ্ট্রের মেয়েদের ফুটবল লিগে অভিষেক হওয়ার কথা দলটির।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার হয়ে এতোদিন ন্যাশনাল উইমেন্স লিগের কোনো ক্লাব অংশ নিত না। এবার সেই অভাব পূরণ হতে যাচ্ছে।

তবে সেরেনাদের এই দলটির অফিশিয়াল নাম এখনো ঠিক করা হয়নি। এই দলটির মালিকানায় সেরেনা ছাড়াও তার স্বামী অ্যালেক্সিস ওহানিয়ান ও মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের নামও আছে।

মোট ১১টি ফ্র্যাঞ্চাইজি ২০২২ মৌসুমে ন্যাশনাল ওমেনস সকার লিগে খেলবে। হলিউড তারকাদের এই দলগুলো মূলত লসঅ্যাঞ্জেলেসভিত্তিক। এই তারকাদের মালিকানায় গঠিত এই ফ্র্যাঞ্চাইজির নাম অ্যাঞ্জেল সিটি।

অস্কার জয়ী নাটালিয়ে পোর্টম্যান ছাড়াও হলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে অ্যাঞ্জেল গ্রুপে আছেন ১৪ জন ফুটবলার। তাদের সবাই যুক্তরাষ্ট্র মেয়েদের দলের সাবেক ফুটবলার।

অভিনেত্রীদের ভেতর রয়েছেন ইভা লোঙ্গোরিয়া, জেনিফার গার্নার, উজো আবুদা, জেসিকা চ্যাস্টেইন, আমেরিকা ফেরেরা। বাকিরা সবাই যুক্তরাষ্ট্রের টেকনোলোজি ও মিডিয়ার সঙ্গে জড়িত।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.