শশাঙ্ক মনোহর পর ‘আইসিসি চেয়ারম্যান’ হতে যাচ্ছেন সৌরভ!

0

আইসিসির চেয়ারম্যানের পদে আগামী জুলাইয়ের পর  থাকছে না শশাঙ্ক মনোহর। তাই আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলে বা আইসিসি চেয়ারম্যান হওয়ার ব্যাপারে ভারতের ক্রিকেট বোর্ডের বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে নিয়ে চলছে নানা মহলে ফিসফাস। এ ব্যাপারে অবশ্য ভারতীয় সংবাদ মাধ্যমকে সোজাসাপটা জবাব দেননি সৌরভ।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, “আমি ব্যাপারটাকে সহজ রাখি। যেটাই করি, তাতেই সেরাটা দিই। জ্ঞানত বা অজান্তে নানা পদে জড়িয়ে পড়ি আমি। তবে আমার পদ্ধতি সরল। যেভাবে সেরা মনে হয়, সে ভাবেই যে কোন কাজও করি।”

এছাড়া তিনি আরও বলেন, “ভারতীয় ক্রিকেট যোগ্য হাতে রয়েছে। সুনীল গাভাস্কার যখন শেষ করেছিলেন, তখন শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়রা উঠে এসেছিস। এখন বিরাট কোহলির সময়। ভারত থেকে আগামী দিনেও চ্যাম্পিয়ন খেলোয়াড় ঠিক বেরিয়ে আসবে। এটা অনেকটা ফুটবলের ব্রাজিলের মতো। কোথা থেকে যে প্রতিভা বেরিয়ে আসবে, তা কেউ জানে না। ছেলেমেয়েদের মধ্যে প্যাশন এতটাই বেশি এখানে। আমরা বরাবরই ক্রিকেটে শক্তিশালী থাকব আর বিশ্বে দাপট দেখাব।”

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট পদে আট মাস কাটিয়ে ফেলেছেন ভারতের অন্যতম এই সফল অধিনায়ক। এই সময়ের মধ্যে নানা চ্যালেঞ্জের সামনে পড়তে হয়েছে তাঁর বোর্ডকে। তারপরও অত্যন্ত দক্ষতার সঙ্গে ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সৌরভ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.