খালেদা জিয়া চিহ্নিত অপরাধী, তার নেতৃত্বে নির্বাচন নয়- ইনু

0

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের অভিযোগে এখন জেল-হাজতে। তিনি একজন চিহ্নিত অপরাধী। তাই তার নেতৃত্বে নির্বাচন নয়। ইনু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোনো অপরাধী অংশ নিতে পারবেন না। তবে বিএনপির জন্য নির্বাচনের দরজা সব সময় খোলা।

শনিবার সকালে ভেড়ামারা কলেজ মাঠে অনুষ্ঠিত চলন্তিকা টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে ফাইনাল খেলার উদ্বোধন অনুষ্ঠানের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, অপরাধী, কুচক্রী, খারাপ মানুষের জন্য গণতন্ত্র নয়। গনতন্ত্র ভালো মানুষদের জন্য। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ গণতন্ত্র প্রতিষ্ঠিত। কোনো অপরাধীর মুক্তির দিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হতে পারে না। চলন্তিকা যুব উন্নয়ন সংস্থা আয়োজিত এবং আর কে

কন্সট্রাকশনের স্বত্বাধিকারী আনোয়ারুল কবির টুটুলের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ শামিমুল ইসলাম ছানা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা কলেজের অধ্যক্ষ শামসুল বারী, ভেড়ামারা উপজেলা জাসদ সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, জেলা পরিষদের সদস্য ও ভেড়ামারা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, মাসুদ রানা মামুন প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.