সাংবাদিকের বাড়ীতে ডাকাতি ঘটনায় বেনাপোলে সাংবাদিকদের মানববন্ধন কর্মসুচি

0

বেনাপোল সংবাদদাতা : বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক বকুল মাহবুব এর বাড়ীতে ডাকাতির ঘটনায় আসামী আটক না হওয়ায় বেনাপোল’র কর্মরত প্রিন্ট্র ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা আজ সোমবার দুপুরে বেনাপোল কাষ্টম হাউসের সামনে মানববন্ধন কর্মসুচি ও সাংবাদিক সমাবেশ করেছেন।

মানববন্ধনে স্থানীয় সকল সাংবাদিকরা অংশ গ্রহন করেন। সাংবাদিক নেতারা এসময় বলেন আগামী এক সপ্তাহের মধ্যে ডাকাতদের আটক করে আইনের আওতায় আনতে ব্যর্থ হলে আগামী ১২ মার্চ হতে সাংবাদিকরা কলম বিরতী পালন করবেন। মানব বন্ধন শেষে প্রেস ক্লাবে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলনের সভাপতিত্বে ব্ক্তব্য রাখেন, বকুল মাহবুব,জামাল হোসেন, সাজেদুর রহমান, রাশেদুর রহমান, কাজিম উদ্দিন, আজিজুল ইসলাম, এনামুল হক, কামাল হোসেন, শিশির কুমার, শেখ নাছির উদ্দিন, ও জহির উদ্দিন রিপন।

উল্লেখ্য ১০/১৫ জনের একদল ডাকাত শনিবার গভীর রাতে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর সাংবাদিক বকুল মাহবুব এর বাড়ীর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় বকুল মাহবুব, তার স্ত্রী ও ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী থেকে ২৯ ভরি সোনা ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। গত দু দিনেও পুলিশ ডাকাতির ঘটনায় কোন আসামী আটক করতে পারেনি।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.