খালেদার মুক্তির দাবিতে বিএনপির ৩ দিনের নতুন কর্মসূচি

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভসহ ৩ দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন। ঘোষণা অনুযায়ী, আগামী ১৭ ফেব্রুয়ারি দেশব্যাপী গণস্বাক্ষর অভিযান, ১৮ ফেব্রুয়ারি প্রত্যেক জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি এবং ২০ ফেব্রুয়ারি জেলাসদর ও থানা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি পালন করবে দলটি।

সংবাদ সম্মেলনে ফখরুল তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দি করে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ না দিতেই সরকার নীলনকশা করছে। এ কারণেই পুলিশ প্রশাসন বিএনপি সব শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিচ্ছে। নাশকতার কথা বলে সারাদেশে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। যেখানে শান্তিপূর্ণ কর্মসূচি চলে, সেখানে কীসের নাশকতা? এ পর্যন্ত তারা ৪ হাজার ৩০৯ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। ফখরুল বলেন, এই ষড়যন্ত্রের একটাই উদ্দেশ্য, একদলীয় শাসন প্রতিষ্ঠা করা।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও বরকত উল্লাহ বুলু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী ও জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.