নেপালে বিমান দুর্ঘটনায়
নিহত নজরুল, স্ত্রীর কবরের পাশে সমাহিত হলেন

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত রাজশাহীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সমাহিত হলেন স্ত্রী আক্তারা বেগমের কবরের পাশে। এ বিমান দুর্ঘটনায় তার স্ত্রী আক্তার বেগমও মারা যান। আগেই তার মরদেহ দেশে এনে দাফন করা হয়।
শুক্রবার জুমার নামাজের পর নগরীর গৌরহাঙ্গা কবরস্থানে নজরুলের মরদেহ দাফন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে কাঠমাণ্ডু থেকে নজরুলসহ বাকি ৩ জনের মরদেহ দেশে আনা হয়। এর আগেই (১৯ মার্চ) ২৩ জনের সঙ্গে আসে তার স্ত্রী আক্তার বেগমের মরদেহ।

এ বিমান দুর্ঘটনায় তার স্ত্রী আক্তার বেগম ছাড়াও মারা যান, নজরুল ইসলামের বন্ধু নগরীর শিরোইল এলাকার বাসিন্দা হাসান ইমাম ও তার স্ত্রী বিলকিস বানু। অবসরকালীন ছুটি কাটাতে নেপাল যাচ্ছিলেন তারা। নিহত ২৩ জনের মরদেহের সঙ্গে তাদের মরদেহ দেশে আনা হয়।

নগরীর উপশহর এলাকার বাসিন্দা নজরুল ইসলাম বাংলাদেশ ডেভলোপম্যান্ট ব্যাংকের কর্মকর্তা ছিলেন। বছরখানেক আগে তিনি অবসরজনিত ছুটিতে যান। তার স্ত্রী আক্তার বেগম রাজশাহী মহিলা কলেজের শিক্ষক ছিলেন। তিনিও সম্প্রতি অবসরে গেছেন। হাসান ইমাম সর্বশেষ ভূমি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব পদে কর্মরত ছিলেন। এরআগে তিনি শরীয়তপুরের জেলা প্রশাসক ছিলেন। তিন বছর আগে তিনিও অবসরে যান। তার স্ত্রী বিলকিস আরা নাটোরের গোপালপুর কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষিকা। তারা চারজনই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ছিলেন।

গত ১২ মার্চ ইউএস বাংলা এয়ারলাইন্সের বিএস-২১১ উড়োজাহাজটি ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হলে ২৬ বাংলাদেশিসহ ৪৯ জন মারা যান।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.