ঐশ্বরিয়ার পপস্টার লুক প্রশংসিত

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

বহু বছর ধরে ভক্তরা এই অপেক্ষায় ছিলেন। ঐশ্বরিয়ার পপস্টার লুক দেখতে মুখিয়ে ছিলেন তারা। ‘ফ্যানি খান’ সিনেমাতে ঐশ্বরিয়া রাই বচ্চন, পপস্টার বেবি সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন। এর আগে কখনও এই ধরণের চরিত্রে অভিনয় করেননি তিনি। স্বাভাবিকভাবেই তার এই পপস্টার অবতার নিয়ে সিনেপ্রেমীদের উৎসাহ অনেক।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘ফ্যানি খান’র ট্রেলারে অভিনেত্রীর সেই রূপ দেখা গিয়েছে। এবার ঐশ্বর্য ভক্তদের সন্তুষ্ট করতে প্রকাশ্যে এলো অভিনেত্রীর বিশেষ গান ‘মহব্বত’৷ ঐশ্বরিয়ার সৌন্দর্যে আবারও মুগ্ধ হল দর্শক।

গানটিতে স্টেজের ওপর পারফর্ম করছেন বেবি সিং৷ ব্লিঙ্গি কস্টিউম পরে হাতে মাইক নিয়ে স্টেজ কাঁপাচ্ছে বেবির পারফরমেন্স। ‘মহব্বত’ গানটি আসলে একটি পুরনো গানের রিমেক। ‘আনমোল ঘড়ি’ সিনেমার গান ‘জাওয়া হ্যায় মহব্বত’। সেই গানটিকেই পপ জনরাহর টাচ দিয়ে এই নতুন ট্র্যাক বানানো হয়েছে। নতুন গানটিতে লিরিকসের খানিক পার্থক্য রয়েছে, সঙ্গে সুরেরও। এনার্জেটিক মিউজিকের মাঝে ইংরেজি লিরিকসও ঢোকানো হয়েছে। যাতে গানটির মধ্যে পপ কালচারের স্বাদ থাকে। গানটি গেয়েছেন সুনিধি চৌহান। সিনেমার সঙ্গীত পরিচালক তনিশ্ক বাগচী।

বেলজিয়ামের সিনেমা ‘এভরিবডিস ফেমাস’ রিমেক হল ‘ফ্যানি খান’৷ এই মিউজিকাল কমেডিতে অনিল কাপুর একটি উঠতি তরুনী গায়িকার বাবার চরিত্রে অভিনয় করছেন। সিনেমাতে তিনিও একজন সঙ্গীতকার, তবে তিনিও একজন স্ট্রাগলার। সঙ্গীতের জগতে তার মেয়েরও নাম হবে, এই আশা নিয়েই ফন্দি আঁটে সেই ব্যক্তি। শহরের নামী এক গায়িকার অপহরণ করেন তিনি। সেই নামী গায়িকারে ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া।

দীর্ঘ ১৮ বছর পর আবারও এক সিনেমাতে কাজ করেছেন ঐশ্বরিয়া এবং অনিল কাপুর। ‘হম আপকে দিল মে রেহতে হ্যাঁয়’ পর স্ক্রিন স্পেস শেয়ার করছেন এই অভিনেতা-অভিনেত্রী। তবে এবারে কেউ কারও বিপরীতে নয়। সম্পূর্ণ অন্য ধাঁচের সিনেমাতে একে অপরের সঙ্গে অভিনয় করছেন, ‘ফ্যানি খান’ সিনেমাতে। সিনেমার পরিচালক অতুল মঞ্জরেকর।

প্রায় দুই বছর পর এই সিনেমারর হাত ধরেই আবারও বলিউডে নিজের স্থান দখল করছেন ঐশ্বরিয়া। ২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ বক্স অফিসে তেমন সাফল্যের মুখ দেখতে পায়নি। এমনকি সমালোচকরাও সিনেমাটিকে তেমন ভালো রিভিউ দেননি। ফ্লপ করে যায় করণ জোহারের এই প্রজেক্ট। ‘ফ্যানি খান’র হাত ধরে সাফল্যের আশা নিয়েই এগিয়ে যাচ্ছেন নায়িকা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.