লালমনিরহাটে বিএনপি’র ৩৪ নেতাকর্মী কারাগারে

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে বিজয় দিবসের র‌্যালীতে আ’লীগ বিএনপি’র হামলায় পুলিশ সদস্য আহতের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপি’র ৩৪ জন নেতাকর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।
বুধবার (৯ জানুয়ারী) দুপুরে লালমনিরহাট অতিরিক্ত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডল তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
মামলার বিবরনে জানা গেছে, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর বিজয় দিবসের র‌্যালীতে আওয়ামীলীগ ও বিএনপি’র মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দায়িত্ব পালন করতে গিয়ে আসামীদের ছোড়া ইট পাটকলের আঘাতে তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সুশান্ত সরকার, সদর থানার ওসি মাহফুজ আলম, উপ পরিদর্শক(এসআই) আলমগীর হোসেন এবং দুইজন কনস্টবল আহত হন।
পরদিন এ ঘটনায় বিএনপি’র ২৮ জন নেতা কর্মীর নামসহ অজ্ঞতনামা আরো ৩/৪ শত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সদর থানার উপ পরিদর্শক(এসআই) আলমগীর হোসেন। মামলাটি দীর্ঘ তদন্ত শেষে গত বছর ৬ ডিসেম্বর ৪১৯জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ পরিদর্শক(এসআই) মাইনুল হক।
অভিযোগ পত্র পর্যালোচনা করে ৬ ডিসেম্বর আদালতের বিচারক অতিরিক্ত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডল ৪১৯ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। এ মামলায় আতœসমর্পন করে জামিন চেয়ে বিএনপি’র নেতাকর্মীরা আবেদন করলে ৩৪ জনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
লালমনিরহাট কোর্ট পরিদর্শক (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে ৩৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.