প্রশ্নফাঁস রোধে কঠোর হবেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ‘আপনাদের সমর্থন নিয়ে বিপুল ভোটে জয়ী হয়েছি। প্রধানমন্ত্রী আমার প্রতি আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তার প্রতিদান দেব।’ তিনি আরও বলেন, বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নফাঁস রোধে কঠোর হব।

শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। মতবিনিময়কালে নতুন শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, ‘শিক্ষা খাতে দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স নীতিগ্রহণ করা হবে।
এ সময় নিজের নির্বাচনী এলাকা চট্টগ্রামে নতুন করে স্কুল-কলেজ সরকারীকরণে উদ্যোগ নেয়া হবে বলে জানান তিনি।
সরকারি স্কুল-কলেজগুলোর অবকাঠামো উন্নয়নসহ করে স্কুল-কলেজে আসন বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে বলে জানান নওফেল।

এ মতবিনিময়কালে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহসভাপতি খোরশেদ আলম সুজন, নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দীন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে দুই লাখ ২৩ হাজার ৬১৪ ভোট পেয়ে বিজয়ী হন নওফেল।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের নতুন মন্ত্রিসভায় জায়গা পেয়েছেন চট্টগ্রামের সাবেক মেয়র ও চট্টলবীরখ্যাত এবিএম মহিউদ্দীন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ এ নেতাকে শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.