করোনায় আক্রান্ত মিমের স্বামী, হানিমুন বাতিল

0

আজ (১১ জানুয়ারি) হানিমুনের জন্য মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হবেন তারা। তবে, তাদের এই পরিকল্পনা আপাতত বাতিল করতে হয়েছে। আর বিয়ে উপলক্ষে আগামী ১৫ জানুয়ারি একটি বিশেষ আয়োজন করার কথা ছিল, সেটিও আপাতত হচ্ছে না।

কারণ হিসেবে মিম জানান, তার স্বামী সনির করোনা পজিটিভ এসেছে। এজন্যই আজ রাতে হানিমুনে যাওয়া হচ্ছে না। তার ভাষ্য, ‘সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে হানিমুন হবে। লকডাউন না হলে আর করোনার প্রকোপ কমে গেলে ওই সময়ই যাব।’

সঙ্গে যোগ করে তিনি আরও বলেন, ‘আমার জীবনসঙ্গী করোনায় আক্রান্ত। বর্তমানে সে কোয়ারেন্টিনে আছে, সুস্থ আছে। আগামী ১৫ জানুয়ারি নির্ধারিত আয়োজনটি স্থগিত করা হয়েছে। সবাই আমাদের জন্য প্রার্থনা করবেন।’

মিমের ঘনিষ্ঠজনরা আশংকা করছেন, অভিনেত্রীরও সংক্রমণ হওয়ার সম্ভাবনা প্রকট। এমনকি বিয়েতে যাওয়া অতিথিদেরও করোনা টেস্ট করার অনুরোধ করেছে মিমের পরিবার।

এদিকে, হানিমুনের জন্য মালদ্বীপকে বেছে নেওয়ার কারণ হিসেবে আগেই মিম জানিয়েছেন, পৃথিবীর অনেক দেশে তিনি ঘুরেছেন। তবে মালদ্বীপে কখনো যাওয়া হয়নি। সেজন্যই স্বামীকে নিয়ে দেশটিতে যেতে চান তিনি।

উল্লেখ্য, গত বছর ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেন ‘আমার আছে জল’খ্যাত এই অভিনেত্রী। ঢাকার একটি পাঁচতারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.