নিয়োগ দেবে বিকেএসপি

0

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) । বিভিন্ন গ্রেডে শূন্যপদে স্থায়ী এবং অস্থায়ী ভাবে ১০টি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
পরিচালক (ক্রীড়া বিজ্ঞান), সিনিয়র গবেষণা কর্মকর্তা সায়েন্স অব স্পোর্টস ট্রেনিং, সিনিয়র গবেষণা কর্মকর্তা স্পোর্টস মেডিসিন বিকেএসপি, কোচ (জিমন্যাস্টিক্স, ক্রিকেট, ফুটবল, ভলিবল, শ্যুটিং), সহকারী প্রকৌশলী, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নকর্মী পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা
১০টি পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর/স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার আবশ্যক। পরিচালক পদের জন্য অনূর্ধ্ব ৫০ বছর, সিনিয়র গবেষণা কর্মকর্তা পদের জন্য অনূর্ধ্ব ৪৫ বছর এবং কোচ পদের জন্য অনূর্ধ্ব ৪০ বছর এবং অন্য সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল
বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান ওয়েবসাইট (www.bksp.gov.bd) থেকে ফরম ডাউনলোড ও স্বহস্তে লিখিত ফরম এবং সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করে ‘মহাপরিচালক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান, জিরানী, আশুলিয়া, সাভার, ঢাকা’ বরাবর পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা
আবেদন ফরম পাঠানো যাবে আগামী ১ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : যুগান্তর, ২৩ জুলাই, ২০১৯।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.