আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কাছে বিএনপি হার মেনেছে-ওবায়দুল কাদের

0

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কাছে বিএনপি হার মেনেছে। এ কারণে তারা ১০ মিনিটের জন্যও সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে পারেনি। তাদের আন্দোলন দলীয় অফিসে বসে প্রেস বিফ্রিং করে।

উত্তরবঙ্গের ট্রেনযাত্রা শেষে আজ রোববার সকাল ১০টায় নীলফামারির সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রেস ব্রিফিংয়ের সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, বিএনপি এখন মিডিয়ার একটি অংশকে সঙ্গে নিয়ে সরকার উৎখাতের চেষ্টা চালাচ্ছে। আমাদের কাছে খবর আছে, বিএনপি দেশে-বিদেশে ষড়যন্ত্র চালাচ্ছে। তারা তাদের দোসরদের নিয়ে ছক তৈরি করছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার জন্য। বাংলাদেশে নির্বাচন সিডিউল মোতাবেক অনুষ্ঠিত হবে। অক্টোবর মাসে পদ্মা সেতু চালু করার সম্ভাবনা রয়েছে। রেল ও রোড সংযোগ করা হবে অক্টোবর মাসেই। আমাদের উন্নয়ন কর্মকাণ্ড দেখে প্রতিপক্ষ বিএনপি কিছু অস্থিতিশীল অবস্থার সৃষ্টি করার পায়তারা করছে। এ জন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নিরাপদ সড়কের নামে ছাত্র-ছাত্রীদের মাঝে গুজব ছড়িয়ে কান ভারি করে তাদের আন্দোলনে নামানো হয়েছিল। কিন্তু পরে তারা বিএনপির দুরভিসন্ধি বুঝতে পেরেছে। আওয়ামী লীগ যেমন সুশৃঙ্খলভাবে সমাবেশ করে, বিএনপি যদি এ রকম সমাবেশ করত তাহলে দেশে বিশৃঙ্খলা হতো না। নির্বাচন এলেই পার্টির মধ্যে কিছু অন্তঃকলহের সৃষ্টি হয়। এই অন্তঃকলহ থেকে দলীয় নেতাকর্মীদের বেরিয়ে আসতে হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের এই ট্রেনযাত্রাকে স্বাগত জানিয়েছে যাত্রীরা। তারা এটাকে দুর্ভোগ হিসাবে দেখেননি। এই কারণে রাত ১১টা পর্যন্ত রেল স্টেশনের পথসভায় হাজার হাজার মানুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করেছে।

প্রেস ব্রিফিংয়ের সময় সেতুমন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান আহমেদ কামাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার ও স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.