জিইসি ওয়েল ফুড সেন্টারে রিও কফির নতুন মেন্যু ফিতা কেটে উদ্বোধন করছেন সৈয়দ আসিফ হাসান

0

বাংলাদেশে এই প্রথমবারের মত হাই-টি নিয়ে এলো ওয়েলগ্রুপ এর অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান রিও কফি । আজ মঙ্গলবার সকালে নগরীর জিইসি মোড়স্থ ওয়েল ফুড সেন্টারে রিও কফির নতুন মেন্যুর উদ্বোধন করেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান।
এসময় তিনি বলেন, তরুন প্রজন্মের আগ্রহ মেটাতে রিও কফি বরাবরই আধুনিক বিশ্বের অভিজাত ও জনপ্রিয় সব খাবারের সংযুক্তি নিয়ে আসছে এবং ক্রেতাসাধারণের মাঝে সাড়া জাগিয়ে চলেছে। হাই-টি এবং ওয়াফেলের সংযোজন তারই ধারাবাহিকতা।
তিনি আরো বলেন, হাই-টি মূলত: ইংল্যান্ডের একটি বিশেষায়িত ও অভিজাত মধ্যাহ্নভোজ। তিনটি ধাপ বিশিষ্ট পাত্রে পরিবেশন করা হয় হাই-টি। যাতে সংযুক্ত হয় বেকারী বেইকড ব্রাউনী, ম্যাকরুন, রেড ভেলভেট কাপ কেক, ক্রসেন্ট, ডোনাট, চিকেন স্যান্ডুইচ, চিকেন চিলি সালামী স্যান্ডুইচ, চিকেন স্মোক স্যান্ডুইচ এবং চা ও ক্যাপুচিনো। নগরীর ৬টি রিও কফি আউটলেট জিইসি, খুলশী ১, ফিনলে স্কয়ার, আখতারুজ্জামান সেন্টার, হল টুয়েন্টি-ফোর, পাঁচলাইশ এ ইতিমধ্যেই নিয়মিত পরিবেশিত হচ্ছে এই বিশেষ ধরণের মধ্যাহ্ন ভোজটি এবং এটি ক্রেতা সাধারণের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। শুধু হাই-টি নয়, ভোক্তাদের পছন্দের কথা মাথায় রেখে রিও কফি আরও এনেছে ওয়াফেল। যাতে ব্যবহৃত হচ্ছে ইটালিয়ান স্বাদযুক্ত আইসক্রিম, চকলেট এবং হুইপড ক্রিম।
ওয়েল ফুডের ব্যান্ডিং এন্ড প্রমোশন ম্যানেজার মোহাম্মদ আশিক উল্যাহ বলেন, রিও কফির মেন্যুতে বরাবরের মতই থাকছে পিজ্জা, পাস্তা ও স্যান্ডুইচ। চট্টগ্রামের বিখ্যাত এই কফিশপে রয়েছে ৩৮টি প্রিমিয়াম স্বাদের কফি, বেভারেজ, লেমনেড, স্মুদি, চকলেট ড্রিংক এবং চা। মেন্যু উদ্বোধন উপলক্ষে দুইটি হাই-টি অথবা দুইটি ওয়াফেল ক্রয় করিলে ক্রেতারা একটি ফ্রি পাবেন ১০ ডিসেম্বার থেকে বিজয় দিবস পর্যন্ত। আমাদের রিও কফির প্রত্যেকটি আউটলেটে সুন্দর পরিবেশ এবং অসাধারণ সব রান্না ও হৃদয়গ্রাহী সেবা পাওয়ার ফলে এখানে বারবার ফিরে আসেন ক্রেতারা।
এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ওয়েল ফুডের পরিচালক আনোয়ারুল কিবরিয়া বাপ্পু, হাসান একরামউল্লাহ চৌধুরী জাবেদ, ইন্টারন্যাশনাল হোপ স্কুলের ভাইস প্রিন্সিপাল মোহররম ওজায়েদ, অপারেশন ম্যানেজার শহীদুল আলম হেলাল, মোহাম্মদ আলাউদ্দিন, নুর মোহাম্মদ বাদশা।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.