বান্দরবানে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

0

কিকিউ মারমা, বান্দরবান : “সবাই মিলে ভাবাে, নতুন কিছু করাে” নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়াে” এ প্রতিপাদ্য নিয়ে বান্দরবানে ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে শোভাযাত্রা, মানববন্ধন ও আলােচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়ােজনে শোভাযাত্রা, মানববন্ধন ও আলােচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মােঃ দাউদুল ইসলাম।

এসময় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক মিল্টন মুহুরী, এলজিইডির নির্বাহী প্রকৗশলী আবু তালেব চৌধুরী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলা দিত্য মুৎসুদ্দি, নির্বাহী ম্যাজিস্ট্রেট মােঃ কামরুজ্জামানসহ বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন অফিসের কর্মকর্তা, কর্মচারীরা ও নারীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, বর্তমান যুগে পুরুষের সাথে সাথে নারীরাও এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সকল অফিসে কিংবা যে কোন কাজে নারীরা সফল ভাবে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীরাও কাজ করে যাচ্ছে। এসময় তিনি নারীদের সকল কাজে তাদের পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য অনুরােধ জানান।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.