মক্তবের ছাত্রীকে যৌনহয়রানী, শিক্ষক আটক

0

নুরনবী সরকার,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মক্তবের ছাত্রীকে(৮) যৌন হয়রানীর দায়ে সৈয়দ আলী মুন্সি(৭০) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

রোববার(১০ নভেম্বর) দুপুরে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে আদিতমারী থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আটক শিক্ষক সৈয়দ আলী মুন্সি উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন মাঝের চর গ্রামের মৃত নছিমুদ্দিনের ছেলে। তিনি স্থানীয় গুড়াতি পাড়া জামে মসজিদের ইমাম ও উক্ত মক্তবের আরবি শিক্ষক।

মামলার বিবরনে প্রকাশ, উপজেলার গুড়াতি পাড়া জামে মসজিদে প্রতিদিন সকালে শিশুদের আরবি শিক্ষার মক্তব বসে। শনিবার(৯ নভেম্বর) সকালে সেখানে ওই পাড়ার এক শিশু শিক্ষার্থী(৮) পড়তে গেলে কেউ না থাকার সুযোগে শিক্ষক সৈয়দ আলী মুন্সি ছাত্রীর হাতে ১০টাকা দিয়ে জোরপুর্বক বিবস্ত্র করে যৌনহয়রানী করে। এ সময় পড়তে আসা অপর দুই শিক্ষার্থী বিষয়টি দেখতে পেলে তাদেরকেও প্রকাশ না করার হুমকী দেন।

পরে ওই দুই সহপাঠিসহ বাড়ি ফিরে ওই ছাত্রী তার পরিবারকে বিষয়টি খুলে বললে এলাকায় ব্যাপক জানাজানি হয়। এক পর্যয়ে স্থানীয়রা শনিবার সন্ধ্যায় অভিযুক্ত শিক্ষক সৈয়দ আলীকে আটক করে গ্রামপুলিশ মার্ফতে থানায় সোপর্দ করেন।

রোববার(১০ নভেম্বর) দুপুরে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে শিক্ষক সৈয়দ আলী মুন্সির বিরুদ্ধে যৌন হয়রানীর মামলা দায়ের করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীর বাবার দায়ের করা অভিযোগে অভিযুক্ত সৈয়দ আলী মুন্সিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। ঘটনাটি গুরুত্বসহ তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.