২১ জুলাই প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা

0

দেশের সামগ্রিক উন্নয়নে নেতৃত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেওয়া হবে। এই সংবর্ধনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের সর্ববৃহৎ সমাবেশ করা হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং ঢাকার আশপাশের জেলার নেতাদের সঙ্গে আয়োজিত যৌথসভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

কাদের বলেন, ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দীনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনায় স্মরণকালের সর্ববৃহৎ একটা সমাবেশ করতে পারবো আমরা। তিনি জানান, ২১ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সফল করতে এ যৌথসভার আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, প্রধানমন্ত্রী হিসেবে আমাদের দলীয় প্রধান শেখ হাসিনার অর্জনের কারণে আমরা আগামী ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে তাকে গণসংবর্ধণা দেবো।

অর্জনগুলোর মধ্যে একটা হচ্ছে- বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের পথে যাত্রা শুরু করেছে, এ শুভযাত্রার যিনি অধিনায়ক, তার নেতৃত্বে বাংলাদেশে আজ এ উন্নয়ন সম্ভব হয়েছে। এছাড়া বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আজ মহাকাশে। এটাও আমাদের একটা বড় অর্জন। এর কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে তার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের।

সভায় ওবায়দুল কাদেরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক ও আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া; কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন ও রিয়াজুল কবির কাওছার; ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.