অনন্ত-রাধিকার “সংগীত সন্ধ্যায়” জনপ্রিয় গানে মঞ্চ মাতিয়ে গেলেন জাস্টিন বিবার

0

ভারতের শীর্ষ ধনি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট সাতপাকে ঘুরবেন ১২ জুলাই। জামনগর থেকে ইতালি, গত ৪ মাস ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলার পর এবার শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। শুক্রবার (৫ জুলাই) ছিল অনন্ত-রাধিকার ‘সংগীত সন্ধ্যা।’ আর সেখানেই পারফরম করতে সুদূর আমেরিকা থেকে উড়ে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার।ইতোমধ্যেই জাস্টিনের পারফরম্যান্সের নানা মুহূর্ত ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে।
অনন্ত-রাধিকার সংগীতে পারফরম করার সময় এদিন জাস্টিন বিবার পরেছিলেন সাদা স্যান্ডো গেঞ্জি ও জ্যাকেট। যদিও পরে জ্যাকেটটি খুলে ফেলেন তিনি। সঙ্গে পরেছিলেন প্যান্ট, বুট এবং একটা টুপি।বিবারের পারফরম্যান্সে অনন্ত-রাধিকার সংগীত অনুষ্ঠান যেন আরও জমকালো হয়ে উঠেছিল। বিবার তার ‘লাভ ইওরসেল্ফ’, ‘পিচস’, ‘হোয়্যার আর ইউ নাউ’ এবং ‘নো ব্রেইনার’ সহ আরও বেশ কয়েকটি জনপ্রিয় গান গেয়েছেন। তার পারফরম্যান্স ঘিরে উপস্থিত অতিথিদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

পিটিআই-এর প্রতিবেদন অনুসারে, জাস্টিন নাকি এই পারফরম্যান্সের জন্য নিয়েছেন ১ কোটি ডলার অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৮৩ কোটি টাকারও কিছু বেশি এবং বাংলাদেশি টাকায় ১১৭ কোটি টাকা।যা আম্বানি পুত্রের বিয়ের আগের অনুষ্ঠানে আসা রিহানা এবং বিয়ন্সের পারিশ্রমিকের চেয়েও বেশি। এর আগে শেষবার ২০১৭ সালে দেশে তার প্রথম কনসার্টের জন্য ভারতে এসেছিলেন জাস্টিন বিবার। আর এবার এলেন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গাইতে।
এর আগে মার্চে জামনগরে অনুষ্ঠিত অনন্ত-রাধিকার গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিহানা, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা। এরপর ইতালির বিলাসবহুল জাহাজে অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফরম করেছেন বিশ্বখ্যাত পপকুইন শাকিরা ও বলিউডের নামিদামি তারকাগন।

এবার মঞ্চ মাতিয়ে গেলেন জাস্টিন বিবার। ১২ জুলাই এই জুটির মুল বিবাহ ঘিরে উন্মাদণা এখন তুঙ্গে। শোনা যাচ্ছে, একটি ওটিটি প্লাটফরমে সরাসরি দেখানো হবে এই বিয়ের আয়োজন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.