অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুততার সাথে শেষ করার সুপারিশ স্থায়ী কমিটির

0

অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুততার সাথে শেষ করার জন্য মন্ত্রণালকে সুপারিশ করেছে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। রবিবার (২৭ সেপ্টেম্বর) স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করেছে কমিটি। বৈঠকে বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের সম্প্রচার কার্যক্রম নিউ মিডিয়ার মাধ্যমে প্রচারের জন্য আলাদা উইং করার সুপারিশ করা হয়। আগামীকাল ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্থায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তাঁর সুস্বাস্থ্য, দীর্ঘ ও শান্তিময় জীবন কামনা করেছে কমিটি।

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৬ষ্ঠ বৈঠকে কমিটির সভাপতি হাসানুল হক ইনু এর সভাপতিত্বে সংসদে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য ও তথ্য মন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ, কাজী কেরামত আলী, বেগম সিমিন হোসেন (রিমি), মুহম্মদ শফিকুর রহমান, মো. মুরাদ হাসান, সাইমুম সরওয়ার কমল ও খঃ মমতা হেনা লাভলী অংশগ্রহণ করেন। বৈঠকে নতুন ও পুরাতন টেলিভিশন এর লাইসেন্স ফি ধার্য করে মন্ত্রণালয় তা কার্যকর করবে এবং পরবর্তী বৈঠকে সংসদীয় কমিটিকে অবহিত করবে মর্মে সুপারিশ করা হয়।

বৈঠকে তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার, বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদার, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশীদসহ মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার প্রধানগণ এবং কমিটি সচিব মো: তারিক মাহমুদসহ বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.