ঈদে দর্শকদের মুখোমুখি অপূর্ব-পূর্ণিমা

0

এবারের ঈদে ইত্যাদিতে দর্শকদের মুখোমুখি হতে দেখা যাবে অভিনয় তারকা অপূর্ব ও চিত্রনায়িকা পূর্ণিমাকে। ঈদের ইত্যাদিতে দর্শক নির্বাচন করা হয় বিভিন্ন উপকরণ দিয়ে। এবারেও একটি ব্যতিক্রমী উপকরণ দিয়ে বাছাই করা হয়েছে দর্শক পর্বের জন্য ৬ জন দর্শক। উল্লেখ্য অনুষ্ঠানের প্রয়োজনে মাত্র ১৫ সেকেন্ডের জন্য লক্ষাধিক টাকা ব্যয়ে এই উপকরণ তৈরি করা হয়েছে। হাজার হাজার দর্শক যখন এই উপকরণগুলো উপরে তুলে ধরেন তখন এক অসাধারণ দৃশ্যের সৃষ্টি হয়। এরপর নির্বাচিত ভাগ্যবান ৬ জন দর্শককে নিয়ে শুরু হয় দ্বিতীয় পর্ব। এই পর্বেই দর্শকদের সঙ্গে মুখোমুখি হয়েছিলেন অপূর্ব ও পূর্ণিমা।

অভিনেতা-অভিনেত্রী না হয়েও অপূর্ব ও পূর্ণিমার সঙ্গে দর্শকদের তাৎক্ষণিক অংশগ্রহণে অভিনয়-নৃত্য-গান স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত দর্শকরা উপভোগ করেন।

‘ইত্যাদি’র প্রতিটি বিষয়েই খুঁজে পাওয়া যায় সমসাময়িক প্রসঙ্গ, সমাজের অসংগতির বিরুদ্ধে তীব্র ব্যঙ্গ-বিদ্রূপের কষাঘাত। সেটা গান, অভিনয়, নৃত্য-সব কিছুতেই ফুটিয়ে তোলা হয়।
এবার এই পর্বে অংশগ্রহণ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরী। তার সঙ্গে অংশগ্রহণ করেছেন ‘ইত্যাদি’র নিয়মিত নৃত্যশিল্পী ও অভিনয় শিল্পীগণ। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেড। 

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.