ঐন্দ্রিলা স্লিম হওয়ায় মন খারাপ অঙ্কুশের

0

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন; টলিউডের জনপ্রিয় তারকা। পেশাগত জীবনের বাইরে তারা সম্পর্কে জড়িয়ে আছেন। প্রায় এক দশক ধরে তাদের মনের লেনাদেনা। যদিও এখনো বিয়ে করেননি। তবে বসবাস করেন একসঙ্গেই।

লন্ডনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে নতুন ছবিতে অভিনয়ের কাজ শেষ করেছেন অঙ্কুশ হাজরা। এবার রাজা চন্দের আগামী ছবির শুটে ব্যস্ত তিনি। সেই ছবিতে তার বিপরীতে আছেন ঐন্দ্রিলা। শুট উপলক্ষে তিনিও তাই লন্ডনে।

আর সেখান থেকেই মন খারাপের কথা জানান অঙ্কশ। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন- ইশশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল! সঙ্গে প্রেমিকার আগের ও বর্তমানের দুটো ছবি দিয়েছেন তিনি।

তবে আসল ঘটনা অন্য। নায়িকা কিন্তু হারাননি। হারিয়ে গিয়েছে তার আগের চেহারা। আগে তার চেহারা যথেষ্ট ভারি ছিল। গালগুলোও ছিল ফোলা ফোলা। সেই ঐন্দ্রিলা শরীরচর্চা করে এখন ছিপছিপে। ফোলা গাল উধাও। ফলে মনের সুখে আর ঐন্দ্রিলার গাল চটকাতে পারছেন না অঙ্কুশ! সেই আক্ষেপের কথাই তিনি ইনস্টাগ্রামে জানিয়েছেন।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এই অভিনেতা লিখেছেন- ইশশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল! খুব চেষ্টা করছি ওর গালে চকোলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে। আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই।

অনেক দিন ধরেই কড়া ডায়েট মেনে চলছেন ঐন্দ্রিলা। মেদহীন ফিগারের জন্য তার বিরামহীন চেষ্টার ফল এখন দৃশ্যমান; যা দেখে চমকে যাচ্ছেন অনেকেই। আর এ কারণেই মন খারাপ অঙ্কুশের।

পেশাগত জীবনের বাইরে তাদের মধ্যে প্রায় এক দশক ধরে মনের লেনদেন। যদিও এখনো বিয়ে করেননি। তবে বসবাস করেন একসঙ্গেই।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.