করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় অভিনেতা এলেন গারফিল্ডের মৃত্যু

0

মহামারী করোনাভাইরাসে বিধ্বস্ত যুক্তরাষ্ট্র দেশটির জনপ্রিয় অভিনেতা এলেন গারফিল্ড মারা গেলেন করোনায় আক্রান্ত হয়ে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

হলিউড অভিনেতার সহশিল্পী রোসে ব্লাকেলি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্লাকেলি ফেসবুকে লিখেছেন- তার আত্মার শান্তি কামনা করছি। তিনি অসাধারণ একজন অভিনেতা ছিলেন। কিন্তু করোনাভাইরাসের কাছে হেরে যেতে হলো তাকে।

১৯৬৮ সালে ফিচার ফিল্ম ‘অরগে গার্লস’-এর মধ্য দিয়ে হলিউডে পা রাখেন গারফিল্ড। এরপর তাকে দেখা গেছে ‘নাসভিলে’ এবং ‘দ্য স্ট্যান্ট ম্যান’-এর মতো জনপ্রিয় ছবিতে।

অভিনয় শুরুর আগে বক্সিং করতেন গারফিল্ড। পাশাপাশি একজন স্পোর্টস রিপোর্টারও ছিলেন।

এর আগে মঙ্গলবার গ্র্যামি অ্যাওয়ার্ডজয়ী গায়ক জন প্রাইন মারা গেছেন করোনায়।

যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় আরও এক হাজার ৯২২ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত দেশটিতে মোট মৃত্যু হয়েছে ১৪ হাজার ৮১৭ জনের। এর মধ্যে শুধু নিউইয়র্কেই মারা গেছে ৫ হাজার ৪৮৯ জন।

জনস হপকিন্স বিশ্ববিদ্যালয় জানিয়েছে, এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা যুক্তরাষ্ট্রে। সেখানে মোট ৪ লাখ ৩১ হাজার ৮৩৮ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। খবর সিএনএনের।

ওয়ার্ল্ডওমিটারের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে মোট আক্রান্তের সংখ্যা ১৫ লাখ ১৯ হাজার ২১৩ জন। এর মধ্যে ৮৮ হাজার ৫৩১ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসা নেয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ৩ লাখ ৩০ হাজার ৮৭৭ জন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.