চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভটভটি উল্টে ৮ জন নিহত

0

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি ধান বোঝাই ভটভটি উল্টে ৮জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন। উপজেলার সোনা মসজিদ বারিকবাজার সড়কের ভাঙা সাঁকোর কাছে এ দুর্ঘটনা ঘটে। নওগাঁ থেকে শ্রমিকরা ধান কেটে ভটভটিতে করে সোনা মসজিদের বালিয়াদিঘী যাচ্ছিলেন।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার সোনা মসজিদের বালিয়াদিঘী গ্রামের নওসাদ আলীর ছেলে আবুল কাশেম, একই এলাকার ইমান আলীর ছেলে বাবু, তাজাকুল ও তার ছেলে মিঠুন, মো. কাবিলের ছেলে কায়েম, আমানুরের ছেলে শিশু ও রেহেমানের ছেলে আতাউর রহমান।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে ধান কেটে একটি ভটভটিতে করে সোনা মসজিদের বালিয়াদিঘী যাচ্ছিলেন শ্রমিকরা। পথে ভাঙা সাঁকোর কাছে হঠাৎ ভটভটি উল্টে গেলে ঘটনাস্থলেই ৮ শ্রমিক নিহত ও ৮ জন আহত হন।ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার এসআই আজিম জানান, হতাহতরা সবাই সোনা মসজিদের বালিয়াদিঘী গ্রামের ধানকাটা শ্রমিক।

তিনি আরো জানান, খবর পেয়ে প্রথমে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের তালিকা সংগ্রহ করে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.