চিলমারীতে আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন

0

চিলমারী প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে ঢাকা টু চিলমারী আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ (রবিবার) সকাল ১০ টায় চিলমারী উপজেলা পরিষদ মোড়ে এ মাননববন্ধন অনুষ্ঠিত হয়। রেল-নৌ, যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গন কমটিরি আয়োজনে ঘন্টা ব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোজাফফর হোসেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান,উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, জেলা গনকমিটির সাধারণ সম্পাদক খন্দকার আরিফ, চিলমারী উপজেলা গনকমিটির আহ্বায়ক সুমন পাটোয়ারী প্রমুখ।

বক্তারা ঢাকা টু কুড়িগ্রাম নয় চিলমারী পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর জোর দাবি জানায়। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ নানা শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ৭ সেপ্টেম্বর চিলমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক খাদ্য বান্ধব কর্মসুচি উদ্বোধন কালে চিলমারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী সরকার বীরবিক্রম চিলমারীর রমনা টু কমলাপুর পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর দাবি জানালে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দেন। এরই প্রেক্ষিতে রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন সম্প্রতি চিলমারী রমনা রেল স্টেশনটি পরিদর্শন করে রমনা থেকে আন্তঃনগর ট্রেন এর জন্য ৫০ টি সীট বরাদ্দ করেন। কিন্ত, চিলমারী বাসির দাবি, চিলমারী থেকেই আন্তঃনগর ট্রেন চালু করা হোক।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.