জঙ্গি ইকবাল হোসেনই ২১ আগস্টে মঞ্চকে লক্ষ্য করে গ্রেনেড ছুড়েছিলো : র‍্যাব মহাপরিচালক

0

একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলায় আরও একটি চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে।রাজধানীর দিয়াবাড়ি এলাকা থেকে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি মুফতি হান্নানের সহযোগী জঙ্গি ইকবাল হোসেন ওরফে ইকবাল ও ওরফে জাহাঙ্গীর সেলিমকে (৪৭) গ্রেফতারের পর আইনশৃঙ্খলা বাহিনীকে স্বীকারোক্তিতে জানিয়েছে, হামলা চলাকালীন সময়ে সে মঞ্চকে লক্ষ্য করে গ্রেনেড ছুঁড়েছিলো।

আজ মঙ্গলবার কাওরান বাজার র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, মুফতি হান্নানের নির্দেশে সে ২১ আগস্ট গ্রেনেড হামলায় সরাসরি অংশগ্রহণ করে। মুফতি হান্নান হামলা পরিচালনার জন্য তাকে গ্রেনেড সরবরাহ করেছিলো। হামলা চলাকালীন সময়ে সে মঞ্চকে লক্ষ্য করে গ্রেনেড ছুঁড়েছিলো। ঘটনার পর সে ঝিনাইদহে গমন এবং সেখানেই আত্মগোপন অবস্থান করতে থাকে।
সোমবার দিবাগত রাত ৩টায় রাজধানীর দিয়াবাড়ি এলাকা থেকে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি মুফতি হান্নানের সহযোগী জঙ্গি ইকবাল হোসেন ওরফে ইকবাল ও ওরফে জাহাঙ্গীর সেলিমকে (৪৭) গ্রেফতার করেছে র‍্যাবের গোয়েন্দা শাখার সমন্বয়ে গঠিত বিশেষ আভিযানিক দল।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.