জেনে নিন মিঠাইয়ের আসল পরিচয়

0

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। মিঠাই সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন সৌমিতৃষা। ধারাবাহিকটি টিআরপির দৌড়ে উঠে এসেছে প্রথম তালিকা। আর তার অন্যতম কারণ মিঠাই এর চরিত্র সৌমিতৃষা অনবদ্য অভিনয়। আর তাই তো সন্ধ্যা হলেই টিভির সামনে মা কাকিমারা বসে পড়েন মিঠাইয়ের সঙ্গে সময় কাটাতে।

সিরিয়ালের নামের মতনই মিষ্টি সিরিয়ালের অভিনেত্রী মিঠাই। একদিকে সাদাসিদা চঞ্চল মিঠাই অন্যদিকে ততটাই গোমরামুখো সিরিয়ালের নায়ক সিদ্ধার্থ। মিষ্টি তৈরিতে মিঠাই এর জুড়ি মেলা ভার তাঁর হাতের প্রাণহারা খেয়ে মুগ্ধ হয়নি এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া মুশকিল। আর অন্যদিকে শহরের প্রসিদ্ধশালী মিষ্টি ব্যবসায়ী মোদক পরিবার, ভাগ্য চক্রে সেই বাড়িতেই বিয়ে হয়ে আসে মিঠাই। বিয়ের পর থেকেই মিঠাই এর সামনে বড় চ্যালেঞ্জ সিদ্ধার্থ সাথে নিজের বিয়ে বাঁচানো। তার সাথেই সাথেই নানান সুখ-দুঃখের ছোট্ট ছোট্ট মুহূর্তের সঙ্গে এগিয়ে চলেছে মোদক পরিবার। মিষ্টি ব্যবসায়ী বাড়ির ছেলে হয়েও মিষ্টি একেবারেই না পাসান্দ সিদ্ধার্থের, তবে মিঠাইও পণ নিয়েছে সে একদিন উচ্ছে বাবুকে মিষ্টি খাইয়েই ছাড়বে।

মিঠাই সিরিয়ালের অভিনেত্রী সৌমীতৃষাকে হয়তো অনেকেই টিভির পর্দায় প্রথম দেখছেন, তবে পর্দায় অভিনয় করার ক্ষেত্রে তিনি কিন্তু নতুন নন। বরং গত পাঁচ বছর ধরে গ্ল্যামার ওয়ার্ল্ড এর সাথে যুক্ত আছেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে সৌমীতৃষা জানিয়েছিলেন, তিনি ব্র্যান্ডের হয়ে মডেলিং করতেন। এরপর বিভিন্ন ধারাবাহিকে ছোট ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে, এ আমার গুরুদক্ষিণা ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এরপর অলৌকিক না লৌকিক, গোপাল ভার সহ একাধিক সিরিয়ালে ছোট ছোট চরিত্রে দেখা গিয়েছে সৌমীতৃষাকে। মিঠাই এর আগে কনে বউ নামে সান বাংলার একটি ধারাবাহিকে লিপ চরিত্রে অভিনয় করেন সৌমীতৃষা।

তবে বর্তমানে জি বাংলার মিঠাই সিরিয়ালে অভিনয় করে সব থেকে বেশি সাড়া ফেলেছেন অভিনেত্রী। তার হাতের তৈরী মিষ্টির মতনই মিষ্টি তার কথা। কয়েক মাসের মধ্যেই সিরিয়ালটি জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। জি বাংলার সিরিয়াল গুলির মধ্যে টিআরপির দৌড়ে অনেকখানি এগিয়ে এসেছে মিঠাই।

 

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.