জেনে নিন মিঠাই সিরিয়ালের নিপা আসল পরিচয় ও প্রেমকাহিনী

0

বাংলা সিরিয়ালের জগতে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে মিঠাই (Mithai) সিরিয়াল। সিরিয়ালে দুষ্টু মিষ্টি মেয়ে মিঠাই এর সাথে একেবারেই বেরসিক সিদ্ধার্থের কাহিনী তুলে ধরা হয়েছে। বাঙালি দর্শকদের মিঠাইয়ের সিদ্ধার্থের এই জুটি দারুণ মনে ধরেছে তার জেরেই বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে জনপ্রিয়তার শিখরে রয়েছে মিঠাই সিরিয়াল। সিরিয়ালে মিঠাই ছাড়াও আরো দুই জনপ্রিয় চরিত্র হল স্রোতম ও নিপা। নিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা ।

বিগত কয়েকটি এপিসোডে দিপা ও রাতুলের বিয়ের পর্ব হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত নিপা ও রাতুলের বদলে শ্রীতমা ও রাতুলের বিয়ে হয়। তার কারণ হলো বিয়ের দিন বিউটি পার্লারে মেকআপ করতে যাবার নামে মিঠাই কে বোকা বানিয়ে বিয়ে ছেড়ে পালিয়ে গিয়েছিল নিপা।এই ঘটনা জানাজানি হতে বাড়ির সকলেই প্রথমে বিশ্বাস করতে পারেননি যে নিপা এমন একটা কাজ করতে পারে। এরপর দীর্ঘক্ষন ধরে সিদ্ধার্ত নিপার খোঁজ করতে থাকে।

এরই মধ্যে পরিবারের সম্মান বাঁচাতে শ্রীতমা রাজি হয় রাতুলের সাথে বিয়ে করতে। সিদ্ধার্ত নীপাকে খুঁজে পেলেও শেষ অব্দি নিপার সাথে রাতুলের বিয়ে দিতে রাজি হয়নি দুই পরিবারের কেউই। তাই রাতুলের সাথে শ্রীতমার বিবাহ সম্পন্ন হয়।

মিঠাই নয় সেরা অভিনেত্রী উর্মিই! দর্শকদের বিচারে ফের সম্মানিত হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা
May 13, 2022
এ তো গেল রিল লাইফের কথা, বাস্তবে কি কোন প্রেমের সম্পর্ক রয়েছে নিপার ? আর যদি প্রেম করেন তাহলে তার সাথেই বা করছেন! এমন আরও অনেক প্রশ্ন উত্তর দিয়েছেন খোঁজ নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের প্রেম কাহিনী সকলের সামনে তুলে ধরেছেন। ঐন্দ্রিলা জানান তার সবথেকে কাছের মানুষ তথা বন্ধু হলেন মা। মায়ের সাথে সমস্ত কোথায় শেয়ার করেন অভিনেত্রী।

এরপর অভিনেত্রী জানান ক্লাস টেন থেকেই প্রেম করছেন। তবে প্রথমের দিকে সেটা যে প্রেম ছিল তা বুঝতে পারিনি অভিনেত্রী। প্রথমে দাদা হিসাবেই কথা হত দুজনের এরপর দীর্ঘদিন কথা বলতে বলতে কখন যে বন্ধুত্ব প্রেমে বদলে গেছে তা বোঝাই যায়নি। অভিনেত্রীর মতে দেবীপক্ষ সিরিয়ালের শুটিংয়ের সময় থেকেই শুরু হয়েছিল প্রেমকাহিনী।

ঐন্দ্রিলার প্রেমিক অভিনয় জগতেই কাজ করেন তবে ক্যামেরার সামনে নয় পিছনে। প্রেমিকের সাথে দুটি ছবিও প্রকাশ্যে এসেছে এদিন। এবার কথা হচ্ছে কে সেই ভাগ্যবান যার সাথে প্রেম করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা! তিনি হলে স্নেহাশীষ হালদার।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.