দেশে বিনিয়োগ হলে মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা হবে: এনবিআর চেয়ারম্যান

0

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল(যশোর)প্রতিনিধি: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভঁ‚ইয়া বলেছেন, এবারের বাজেট বিনিয়োগ বান্ধব ও ব্যবসা বান্ধব হয়েছে। দেশে যাতে বিনিয়োগ বেশী হয় সে জন্য শুল্কহার সমন্বয় করা হয়েছে। কোন কোন ক্ষেত্রে বাড়ানো ও কমানো হয়েছে। দেশে বিনিয়োগ হলে মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা হবে, দেশ অর্থনৈতিক ভাবে এগিয়ে যাবে।

রবিবার সকালে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে বন্দরের লিংক রোড ও প্যাসেঞ্জার টার্মিনালে পাসপোর্ট যাত্রীদের ট্রলি ব্যবস্থার উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি। তিনি আরো বলেন, যাত্রীদের জন্য ট্রলি দেয়ার ফলে যাত্রী হয়রানি কমবে, বহিরাগত দালালরা যাত্রীদের ব্যাগেজ টানাটানি করতে পারবে না।

তিনি আজ বোরবার সকালে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে বন্দরের লিংক রোড ও প্যাসেঞ্জার টার্মিনালে পাসপোর্টযাত্রীদের ট্রলি ব্যবস্থার উদ্বোধন শেষে এ কথা বলেন।
এসময় তার সাথে ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য এডমিন খন্দরকার আমিনুর রহমান, বেনাপোল বন্দরের পরিচালক প্রদ্যুত কান্তি রায়, বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী, যশোর কাস্টমস এন্ড ভ্যাট কমিশনারেটের কমিশনার মো: শত্তকাত হোসেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, আলহাজ্ব নুরুজ্জামান, খাইরুজ্জামান মধু প্রমুখ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.