নওগাঁ সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় মদ ও ফেনসিডিল উদ্ধার

0

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবির পৃথক অভিযানে ৩৬ বোতল মদ ও ৯৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।
পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্রে জানা যায়, ০৫ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ সালাহ উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৩/১২-আর হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হঠাৎপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৩৬ বোতল ভারতীয় ম্যাগডুয়েল মদ উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-৫৪,০০০/- টাকা।
অপরদিকে, ০৪ অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ নওয়াব আলী এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭২/৮-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৯৫ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-৩৮,০০০/- টাকা।
পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.