পর্তুগালে বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার

0

বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব পর্তুগালের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার লিসবনের রেই ‘দি ইন্ডিয়া রেস্টুরেন্টে’ ইফতারের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি তাহের আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান খানের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও লিসবন সান্তা মারিয়া মাইয়রের কাউন্সিলর রানা তাসলিম উদ্দিন।

এর পূর্বে শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ মানজিল মোরশেদ দিগন্ত এবং রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন রানা তাসলিম উদ্দিন, সংগঠনের সহসভাপতি মো. মহিউদ্দীন সুমন এবং মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কবি মোর্শেদ কমল, শাহিন সাঈদ, সহসভাপতি মো. রাসেল আহম্মেদ, লস্কর নোমান, মো. মহিউদ্দীন সুমন, মো. জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম হাসিব, আবু নাঈম মু শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাজীব আল মামুন মোহন, সহকারী সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন গালীব।

কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন জালাল, আন্তর্জাতিক সম্পাদক আবদুর রাহিম, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জাকির হামিদ, সমাজসেবা সম্পাদক আমিরুল ইসলাম (মেম্বর), মঈন উদ্দীন আহমেদ, শাকিল আহমেদ, রুবেল আহমেদ, মো. আব্দুল্লাহ, মুমিন ইসলাম, এনামুল হক প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন লিসবনের বিভিন্ন সংগঠনের নেতৃত্ব স্থানীয় মানুষজন, ব্যবসায়ী, প্রবীণ ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

ইফতারের পূর্বে পর্তুগালে অবস্থানরত সকল বাংলাদেশি মুসলিমসহ বিশ্ব মুসলিম উম্ম্যাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.