পাবনা জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন রাহাত হোসেন পল্লব

0

আর কে আকাশ: বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার তথ্য ও প্রযুক্তি সম্পাদক মনোনিত হয়েছেন রাহাত হোসেন পল্লব। এছাড়াও তিনি ইয়ুথ পালামেন্টিয়ান’র সদস্য, ইয়েস বাংলার প্রতিষ্ঠাতা, নতুন আলোর সংঘসহ বিভিন্ন সামাজিক সংস্থার সাথে জড়িত রয়েছেন।

রাহাত হোসেন পল্লব বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার তথ্য ও প্রযুক্তি সম্পাদক মনোনিত হওয়ায়, শ্রদ্ধার সাথে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল নিহত শহীদদের। ধন্যবাদ জানাই বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী, গণতন্ত্রের মানস কন্যা, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে।
এছাড়াও তিনি পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, ছাত্রলীগ পাবনা জেলা শাখার সভাপতি শিবলী সাদিক ও সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ সকল নেতা-কর্মীদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

রাহাত হোসেন পল্লব বাংলার মুখকে বলেন, পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক ও সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম ভাইয়ের দীর্ঘ প্রচেষ্টায় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটির অনুমোদন দেন।
আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আরো সামনে এগিয়ে যেতে পারি।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.