প্রশাসনিক দপ্তরে ভাইস চেয়ারম্যান মেহেদি হাসানের স্যানিটাইজার বিতরন

0

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধি : মেহেদি হাসান নিজ উদ্যোগে প্রশাসনিক কর্মকর্তাদের কাছে হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছেন। শার্শা উপজেলা ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসানের নিজস্ব উদ্যোগে শার্শা থানা, বেনাপোল পোর্ট থানা, শার্শা উপজেলা হসপিটাল এবং ফায়ার সার্ভিসে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

সোমবার (৩০ মার্চ) ১২ টার সময় শার্শা ও বেনাপোলের এই গুরুত্বপূর্ণ স্টেশনগুলোর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান নিজ উদ্যোগে ৪ বক্স হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন।

এই বিতরণ করা বিষয়ে জানতে চাইলে ভাইস-চেয়ারম্যান মেহেদি হাসান বলেন, একজন উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে এই উপজেলাকে জীবানুমুক্ত করা আমার কর্তব্য। এবং এই উপজেলাকে জীবানুমুক্ত করার লক্ষ্যে উপজেলার সকল প্রশাসনিক কর্মকর্তারা কাজ করে যাচ্ছেন। আর তাই তাদের নিরাপত্তার স্বার্থে হ্যান্ড স্যানিটাইজার তাদের হাতে তুলে দিয়ে দেশের সংকটময় সময়ে ভুমিকা রাখতে পেরে ভালো লাগছে। যতদিন এই সমস্যা থাকবে দেশের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।
উক্ত বিতরনের সময় উপজেলা যুবলীগের সদস্য সাহেব আলী, ১০ নং শার্শা পরিষদের মেম্বর উপজেলা যুব লীগের সদস্য মহিউদ্দিন তোতা ও যুবলীগ নেতা আলী কদর উপস্থিত ছিলেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.