বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া

0

বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। শুক্রবার পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে সেরেছেন অভিনেত্রী। অভিনেত্রীর বরের নাম সালমান আরাফাত। তিনি একজন নাট্যশিল্পী বলে জানা গেছে।শুক্রবার (২১ জুন) রাতে বিয়ে সম্পন্নের খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। এদিন বেশ কয়েকটি ফেসবুক পোস্টে বিয়ের একাধিক ছবি পোস্ট করেন নাদিয়া। এ সময় নাদিয়া, তার বর সালমান ও তাদের পরিবারের সবাইকে এক আনন্দঘন মুহূর্তে ক্যামেরাবন্দি হতে দেখা যায়।

প্রথম ছবিতে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকতে দেখা যায় নাদিয়াকে। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আলহামদুলিল্লাহ! একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ।’সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করতেই খুশির জোয়ার বইতে শুরু করে তারকাসহ নাদিয়ার ভক্ত-অনুরাগীদের মনে। এ সময় জুটিকে ভালোবাসা ও অভিনন্দন জানিয়ে মন্তব্যঘর ভরিয়ে দেন তাদের শুভাকাঙ্ক্ষীরা। সেখানে অভিনেত্রী তাসনিয়া ফারিণকেও অভিনন্দন জানাতে দেখা যায়। এছাড়াও মডেল অন্তু করিম, অভিনেতা মুকিত জাকারিয়া, অভিনেত্রী শাহনাজ খুশি, মনিরা খান মিঠুসহ শোবিজ অঙ্গনের অনেককেই নাদিয়া ও সালমানকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। মন্তব্যঘরে পরিচালক চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘অনেক শুভকামনা।’তবে ছবিতে বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে। দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারও উপস্থিতি চোখে পড়েনি।

প্রসঙ্গত, দেশের শোবিজে প্রায় এক যুগ পেরিয়েছে নাদিয়ার পথচলা। ২০০৮ সালে মডেলিং দিয়ে শুরু করেন ক্যারিয়ার। প্রথম দিকে টিভিসি করে পরিচিতি পান। এরপর ধীরে ধীরে নাটকের পর্দায় নিজের অবস্থান তৈরি করে নেন। বর্তমানে টিভি নাটকে প্রথম সারির অভিনেত্রীদের একজন হিসেবে বিবেচিত।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.