বেনাপোল ইমিগ্রেশনে ছিনতাইকারী আটক

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ
বেনাপোল ইমিগ্রেশন এলাকায় ভারতগামী পাসপোর্টযাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে নয়ন(২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।
রোববার(২১জুলাই) দুপুর ২ টায় বেনাপোল চেকপোস্ট প্যাছেঞ্জার টার্মিনাল ভবন থেকে আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।আটক ছিনতাইকারী বেনাপোল পৌরসভার বড়আচড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

কাস্টমসের নিরাপত্তা সংস্থ্যা আনসার ব্যাটালিয়নের পিসি মাহাবুব হোসেন জানান, ওই ছিনতাইকারী গোয়েন্দা কর্মকর্তা সেজে প্যাছেঞ্জার টার্মিনালে লাইনে দাড়িয়ে থাকা যাত্রীর কাছে কত টাকা আসে জানতে চায়। পরে ওই যাত্রীরা টাকা বের করে দেখালে তার হাত থেকে টাকা নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পাসপোর্ট যাত্রী প্যাচেনজার টার্মিনালের সামনে ডিউটিরত শরিফুল ইসলাম নামে এক আনসার সদস্যর কাছে অভিযোগ করলে অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করে পুলিশে তুলে দেয় ঐ আনসার সদস্য।

এদিকে স্থানীয়রা জানান, আটক নয়ন দির্ঘদিন ধরে ইমিগ্রেশন এলাকায় বিভিন্ন সংস্থ্যার পরিচয় দিয়ে যাত্রীদের কাছ থেকে ভয় দেখিয়ে ছিনতাই করলেও সেখানে কর্তব্যরত ইমিগ্রেশন পুলিশ বিষয়টি এড়িয়ে চলে। এতে তাদের দৌরাত্ব বেড়ে চলেছে। পুলিশের কেউ কেউ তার কাছ থেকে সুবিধা নেয় বলেও অভিযোগ রয়েছে। প্রতিদিন তাদের হাতে কেউ না কেউ সব হারিয়ে নিস্ব হচ্ছে। এসব ছিনতাইকারীদের মধ্যে নয়ন,বাবু,কাদের,মাসুম, ছাদ্দাম আলোচিত।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) আব্দুল লতিফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.