বেনাপোল হাইস্কুলের SSC-২০১০ এর উদ্যোগে অসহায়-দূস্থদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ

0

মোঃ আয়ুব হোসেন পক্ষী, বেনাপোল প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাস এর দুর্যোগকালীন দুস্থ অসহায় খেটে খাওয়া মানুষের সাহায্যার্থে বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ২০১০ ব্যাচের সম্পুর্ন নিজেদের উদ্যোগে ১২৩ জন কর্মহীন অসহায়-দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৭ই এপ্রিল সকালে শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল পৌরসভার নয়টি ওয়ার্ডে ১২৩টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাউল, ডাউল এবং আলু, তেল,সাবান, পেঁয়াজ, ঝাল,কাঁচাবাজার সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ২০১০ ব্যাচের সংগঠনের তৎকালীন সকল শিক্ষার্থী বৃন্দ ৷

বেনাপোল এসএসসি ২০১০ ব্যাচের সংগঠনের সভাপতি রানা আহম্মেদ বলেন,মহামারী করোনা ভাইরাস এর দুর্যোগকালীন দুস্থ অসহায় খেটে খাওয়া মানুষের সাহায্যার্থে আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে আমাদের ২০১০ এসএসসি ব্যাচের সকল সদস্যদের সম্পূর্ণ নিজেদের অর্থে ১২৩টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে । বেনাপোল পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এই দ্রব্য সামগ্রী হতদরিদ্রদের মাঝে পৌঁছে দেয়া হবে৷ আমরা পরবর্তীতে এমন কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ,সকলের কাছে ২০১০ এসএসসি ব্যাচের সদস্যদের জন্য দোয়া ও সুস্থ কামনা করছি ।

তিনি আরো বলেন, এই সমাজের সকল বিত্তবান মানুষকে এগিয়ে আসার জন্য অনুরোধ করা হচ্ছে।খাদ্য সামগ্রী বিতরণের সময় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.