মুক্তিযোদ্ধাদের মতই আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে- ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ

0

মিলন খান, খোকসা: কুষ্টিয়ার খোকসা উপজেলায় যথাযথ মর্যাদার সাথে হানাদার মুক্ত দিবস পালিত করেন। ৪ঠা ডিসেম্বর ১৯৭১ সালের এই দিনে দোষরদের পরাজিত করে পাকহানাদার মুক্ত করেছিলেন। খোকসার বীর মুক্তিযোদ্ধারা তারই আলোকে বুধবার সকালে মুক্তিযোদ্ধা সংসদে পতাকা উত্তোলন, দোয়া মাহফিল এবং মুক্তিযোদ্ধাদের স্যালুট বর্ণাঢ্য র‍্যালি বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প মালা অর্পণ ও আলোচনা সভার মধ্য দিয়ে খোকসায় ৪৮ তম হানাদারমুক্ত দিবসে অনুষ্ঠানের প্রধান অতিথি কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তার বক্তৃতায় তিনি বলেন। মুক্তিযোদ্ধা আমি দেখিনি তবে যুদ্ধের বিভীষিকাময় গল্প গুলো আমাকে তাড়িত করে। দেশ স্বাধীনের লক্ষ্যে ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছিল। আজ তাদের আত্মার প্রতি আমার বিনম্র শ্রদ্ধার সাথে স্মরণ করি। এবং আমার পরিবারের উপর যে মর্মান্তিক নির্যাতন চালিয়ে হত্যা করেছে। মুক্তিযুদ্ধের কথা বলতেই আবেগময় হয়ে পড়েন এবং তিনি বলেন আপনারা
এ দেশকে স্বাধীন করার জন্য যেমন ঐক্যবদ্ধ হয়ে দেশকে স্বাধীন করেছিলেন। তেমনি আপনারা দলের মধ্যে হানাহানি বাদ দিয়ে ঐক্য হয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মুক্তিযোদ্ধা কমান্ড মৌসুমী জেরিন কান্তার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ফজলুল হক, খোকসা উপজেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি ও বেতবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল আকতার, খোকসা থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, খোকসা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্মসাধারণ সম্পাদক আল-মাসুম মোরশেদ শান্ত, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সহ আওয়ামী লীগের নেতা বর্গ ও মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.