Monday, August 8

রইলো বরণের তিথির আসল পরিচয়

0

স্টার জলসার বরণ  ধারাবাহিকের জনপ্রিয়তা দিন-প্রতিদিন বাড়ছে। তিথি-রুদ্রিকের কেমিস্ট্রিতে কাবু দর্শকরা। দর্শকরা বরাবর এই জুটিকে সমর্থন করে এসেছেন। নবাগত নায়ক এবং নায়িকাকে নিয়ে খুব কম সময়ের মধ্যেই ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। রুদ্রিকের চরিত্রে সুস্মিত মুখার্জী এবং তিথির চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী পাল (Indrani Paul)। ধারাবাহিকের সুন্দরী নায়িকার পরিচয় রইলো এই প্রতিবেদনে।

মধ্যবিত্ত পরিবারের দায়িত্বজ্ঞান সম্পন্ন মেয়ের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী। আদতে তিনি পুরুলিয়ার বাসিন্দা। তার বয়স মাত্র ২১ বছর। ইন্দ্রানী একজন কলেজপড়ুয়া। তিনি উচ্চশিক্ষা লাভের আশায় পুরুলিয়া থেকে কলকাতায় এসেছিলেন। কলকাতার একটি নামী প্রতিষ্ঠান থেকে তিনি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করছেন। পড়াশোনা আর অভিনয়, সমানতালে চালিয়ে যাচ্ছেন ইন্দ্রানী।

কলকাতায় পড়তে এসে কলেজে পড়ার সময় থেকেই তিনি মডেলিং করতে শুরু করেন। মডেলিং করতে করতেই তিনি চ্যানেলের নজরে পড়ে যান। তাকে সরাসরি ‘বরণ’ ধারাবাহিকের নায়িকার ভূমিকায় কাস্ট করে নেওয়া হয়। স্টার জলসার হাত ধরে তিনি তার নতুন কেরিয়ার শুরু করেন পড়াশোনা এবং মডেলিংয়ের পাশাপাশি। অতি অল্প দিনের মধ্যেই দর্শকের অত্যন্ত পছন্দের অভিনেত্রীর হয়ে উঠেছেন ইন্দ্রানী।

বড়লোকের বখে যাওয়া ছেলেকে শায়েস্তা করে সঠিক পথে আনার জন্য তিথির উপর দায়িত্ব দেন রুদ্রিকের বাবা। কড়া শাসনের মাধ্যমে রুদ্রিককে অল্পদিনের মধ্যেই সঠিক পথে নিয়েও আসে তিথি। প্রথম প্রথম তাদের সম্পর্কের খুনসুটি চুটিয়ে উপভোগ করেছেন দর্শক। এবার যে তিথি এবং রুদ্রিকের প্রেমও বেশ উপভোগ করছেন তারা তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই বেশ বোঝা যায়।

অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন। দর্শক তাকে তিথি নামেই চেনেন। অভিনয়ের পাশাপাশি ফটোশুটও করেন নায়িকা। আবার শুটিং সেট থেকেও বিভিন্ন দৃশ্য তিনি তুলে ধরেন সোশ্যাল মাধ্যমে। এভাবেই নেটিজেনদের সঙ্গে সংযোগ বজায় রাখছেন ইন্দ্রানী। ধারাবাহিকপ্রেমীদের কাছে প্রিয় নায়িকাদের মধ্যে ইন্দ্রানী পালের নামও থাকবে প্রথম সারিতে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.