লম্বা বিরতির পর হিরানিকে ‘হ্যাঁ’ বলেছেন শাহরুখ

0

২১ ডিসেম্বর ২০১৮  মুক্তি পেয়েছিল শাহরুখ খানের সর্বশেষ সিনেমা জিরো। জিরো আগের তিন-চারটি ছবির মতো বক্স অফিসে ‘শূন্য’ পাওয়ার পর ৩২ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম প্রায় দুই বছরের লম্বা বিরতি। নতুন ছবির খবর নেই। ভক্তরা রীতিমতো ‘হ্যাশট্যাগ কামব্যাক শাহরুখ’ লিখে পোস্ট করা শুরু করল সামাজিক যোগাযোগমাধ্যমে। এই বিরতিতে অসংখ্য পাণ্ডুলিপি পড়েছেন তিনি, কিন্তু মাথা ঝাঁকিয়ে সবুজসংকেত দেননি কাউকে। তবে এবার শোনা গেল, পরিচালক রাজকুমার হিরানিকে ‘হ্যাঁ’ বলেছেন শাহরুখ খান। পিকে, থ্রি ইডিয়টসখ্যাত এই পরিচালকের পরবর্তী ছবিতে দেখা দেবেন বলিউডের বাদশাহ।

সাধারণত রাজকুমার হিরানির ছবি এই পরিচালকের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে বিধু বিনোদ চোপড়া যৌথভাবে প্রযোজনা করে থাকেন। কিন্তু এই ছবির বেলায় বিধু বিনোদের জায়গা নেবে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস। এ প্রকল্পের কাছের একটি সূত্র জানিয়েছে, রাজকুমার হিরানি প্রোডাকশন ও শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট যৌথভাবে এ ছবির প্রযোজনার গুরুভার নিয়েছে। হিরানির ছবির নিয়মিত চিত্রনাট্যকার পারিজাত যোশিই চিত্রনাট্য লিখবেন। এ ছবির মূল বিষয় ‘কল্পনা’। তবে সঙ্গে রোমান্সও থাকবে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো দীর্ঘ ক্যারিয়ারে এ ধরনের চরিত্রে আগে দেখা যায়নি শাহরুখ খানকে।

চলতি বছরের এপ্রিল বা মে মাস থেকে শুরু হবে ছবির শুটিং। ২০২১ সালে ছবি মুক্তির জন্য ভাবছেন নির্মাতারা। এ ছাড়াও অয়ন মুখার্জি পরিচালিত অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিতে ক্ষণিকের জন্য বিশেষ চরিত্রে দেখা দেবেন শাহরুখ খান। ছবিটি মুক্তি পাবে আগামী ৪ ডিসেম্বর। সূত্র: ডেকান ক্রনিকল

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.