শপথ গ্রহণ করেন চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতরা

0

শপথ নিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা। আজ বুধবার দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে তারা শপথ গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রথমে দ্বিতীয় মেয়াদে সমিতির নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগরকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন। এরপর মিশা সওদাগর অন্যান্য সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সদস্যরা ছাড়াও সমিতির প্রবীণ ও নবীন অনেক শিল্পী উপস্থিত ছিলেন। সেসময় কিংবদন্তি অভিনেতা সোহেল রানার ও আকবর হোসেন পাঠানের হাতে সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক তুলে দেন মিশা সওদাগর ও জায়েদ খান।

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জয় পায় মিশা-জায়েদ প্যানেল।

শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন- মিশা সওদাগর (সভাপতি), জায়েদ খান (সাধারণ সম্পাদক), মনোয়ার হোসেন ডিপজল (সহ-সভাপতি), মাসুম পারভেজ রুবেল (সহ-সভাপতি), আরমান (সহ-সাধারণ সম্পাদক), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), মামনুন হাসান ইমন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), জাকির হোসেন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), ফরহাদ (কোষাধ্যক্ষ)।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.