শিল্পী সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ আজ

0
Want create site? Find Free WordPress Themes and plugins.

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০১৯-২১) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার। নবনির্বাচিত এ কমিটির শপথ গ্রহণ করবেন আজ বুধবার।

বুুধবার (৩০ অক্টোবর) নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ করবেন বলে জানিয়েছেন, সংগঠনটির নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগর। ওই দিন বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে সকাল ১১টায় দুই বছরের জন্য তার নেতৃত্বে শপথ গ্রহণ করবে নবনির্বাচিত কমিটি।

পূর্ণ প্যানেলে জয়ী হয়ে আবারও নতুন করে ক্ষমতায় এসেছেন মিশা সওদাগর ও জায়েদ খান। এখন শপথ গ্রহণের পরেই নতুন করে কাজ শুরু করবেন তারা।

শপথবাক্য পাঠ করাবেন নির্বাচন কমিশনের প্রধান ইলিয়াস কাঞ্চন। শপথ অনুষ্ঠানে নানা প্রজন্মের চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত থাকবেন।

সদ্য শেষ হওয়া ২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলো ৪৪৯ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৮৫জন। এবারের নির্বাচনে সহ-সভাপতির পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে আরমান, সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে চিত্রনায়ক ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহাদ নির্বাচিত হয়েছেন। পাশাপাশি, সুব্রত, জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদে প্রার্থী হয়েছিলেন ১৪ জন। এর মধ্যে নির্বাচিত হয়েছেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.