হাতীবান্ধা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

0

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা ওসি এলএসডি কাইয়ুম খানের বিরুদ্ধে নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠেছে। এসব বিষয়ে ওই কর্মকর্তার বিরুদ্ধে একাধিক লিখিত অভিযোগ কর্তৃপক্ষ বরাবরে করা হলেও তিনি চাকুরী করছেন বহাল তবিয়তে। তার খুঁটিরজোর কোথায় এমন প্রশ্ন অভিযোগকারীদের।

হাতীবান্ধা উপজেলা মিল মালিক সমিতির সভাপতি আব্দুল করিম বলেন, ২৫ মার্চ’২০২০ (বুধবার) হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ওসি এলএসডি কাইয়ুম খানের বিরুদ্ধে চুক্তিবদ্ধ ছাটাইয়ে জন্য দেয়া ধানে ওজনে কম দিচ্ছে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছি। এছাড়াও গত ২৬ ফেব্রুয়ারি ওই কর্মকর্তার বিরুদ্ধে রংপুর আঞ্চলিক কর্মকর্তার নিকট চাল সংগ্রহে নানা অনিয়ম ও দুর্নীর্তির লিখিত অভিযোগ করা হয়েছে। এতে উপজেলার ৩৮ জন চাল মালিক ওই অভিযোগ পত্রে স্বাক্ষর করেছিলেন। এছাড়াও চলতি আমন ধান সংগ্রহে কৃষকদের নিকট থেকে উৎকোচ ও হয়রানিসহ নানা অনিয়মের অভিযোগ থাকলেও তার কিছুই হচ্ছেনা। আমরা এসব বিষয়ে তদন্ত করে ওই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার দাবী করছি। এ বিষয়ে হাতীবান্ধা ওসি এলএসডিকে তার ব্যক্তিগত মোবাইলে ফোন দিলেও তাকে পাওয়া যায়নি। অফিসে গিয়ে তার কক্ষ তালাবন্ধ দেখা যায়।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন অভিযোগের সত্যতা শিকার করে বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.