হিন্দি ভাষার বিজ্ঞাপনচিত্রে নুসরাত ফারিয়া

0

নুসরাত ফারিয়া। দুই বাংলার চলচ্চিত্রে সমানতালে অভিনয় করছেন তিনি। দেশের গণ্ডি পেরিয়ে এ অভিনেত্রী এবার মডেল হয়েছেন মুম্বাইয়ের একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনচিত্রে। এর মধ্য দিয়ে কোনো বাংলাদেশি অভিনেত্রী প্রথমবার কোনো হিন্দি ভাষায় নির্মিত বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন। এটি পরিচালনা করেছেন প্রভাকর শুক্লা।

এ বিষয়ে ফারিয়া জানান, বিজ্ঞাপনটির শুটিং হয়েছে গত মার্চ মাসের মাঝামাঝি সময়। তখন তিনি কলকাতায় তার একটি সিনেমার শুটিং করছিলেন। সিনেমার শুটিংয়ের ফাঁকেই তিনি বিজ্ঞাপনের কাজটি করেন।

তিনি আরও বলেন, ‘এই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। এই বিজ্ঞাপনে এমন কলাকুশলীদের সঙ্গে কাজ করেছি, যারা কাজ করেছেন বলিউডের বিখ্যাত হেমা মালিনী, রাভিনা ট্যান্ডন, সোনালি বেন্দ্রের মতো অভিনেত্রীদের সঙ্গে। পুরো শুটিংয়ে আমি অনেক গল্প শুনেছি, নতুন কিছু শিখতেও পেরেছি।’

বর্তমানে ফারিয়া সাতটি পণ্যদ্রব্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া ফারিয়া বর্তমানে দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাতে তার সহশিল্পী হিসেবে আছেন নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরী।

অন্যদিকে সম্প্রতি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমাটি। সাফটা চুক্তির আওতায় এটি ১৯ জুলাই বাংলাদেশেও মুক্তি পাবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.