হোম কোয়ারেন্টিনে বলিউড তারকা অমিতাভ বচ্চন

0

বিগ বি টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে দেখা যায়, তাঁর হাতে সিল মারা। সেখানে লেখা হোম কোয়ারেন্টিন। মহারাষ্ট্র সরকার সম্প্রতি যাঁরা হোম কোয়ারেন্টিনে আছেন, তাঁদের সাধারণ জনগণ থেকে চিহ্নিত করার জন্য এই সিল মারার পদ্ধতি চালু করেছে।

অমিতাভ বচ্চন তাঁর সিলযুক্ত হাতের একটি ছবি দিয়ে টুইটারে লিখেছেন, ‘মুম্বাইতে ভোটের কালি দিয়ে হাতে সিল মারা শুরু হয়ে গেছে। নিজেকে সুরক্ষিত রাখুন, সতর্ক থাকুন, শনাক্ত হলে বিচ্ছিন্ন থাকুন।’

অমিতাভ বচ্চন ‘কোভিড–১৯’ মানে করোনাভাইরাস নিয়ে বেশ সোচ্চার সামাজিক যোগাযোগমাধ্যমে। এর আগে করোনার থাবা থেকে নিরাপদ থাকার করণীয় নিয়ে কবিতাও আবৃত্তি করেছিলেন টুইটারে। শুধু তা–ই নয়, ভক্তদের সঙ্গে যোগাযোগও আপতত বন্ধ। ভক্তদের সঙ্গে রোববার যে সাপ্তাহিক দেখা হতো নিজবাড়ি জলসার সামনে, তা–ও এখন বন্ধ।

ভারতের বিভিন্ন রাজ্য ইতিমধ্যে স্কুল, সিনেমা হল, শপিং মল, কলেজ ইত্যাদি বন্ধ ঘোষণা করেছে। বলিউডে বন্ধ শুটিং। ছবি মুক্তি নিয়ে শুরু হয়েছে অনিশ্চয়তা। তারকারা ঘরে বসে অবসর যাপন করছেন। এই তো, কারিনা কাপুর খানকে দেখা গেল ঘরে বসে সামাজিক যোগাযোগমাধ্যমে কাজ করতে, আর স্বামী সাইফ পড়ছেন বই। ধর্ম প্রোডাকশন সব ধরনের কাজ বন্ধ করে দিয়েছে। সানি লিওনি পরিবারসহ মাস্কে মুড়িয়ে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। মোটামুটি বলিউড এখন করোনায় প্রভাবিত।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.