হোম কোয়ারেন্টিন বাড়িতে মন্ত্রীর উপহার

0

লালমনিরহাট প্রতিনিধিঃবিশ্বজুড়ে আতঙ্কিত নভেল করোনা ভাইরাস সংক্রামন রোধে লালমনিরহাটের আদিতমারীতে হোম কোয়ারেন্টিনে থাকা বাড়িতে সমাজ কল্যান মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদের শুভেচ্ছা উপহার পৌছে দিয়েছেন ইউএনও, ওসি।

সোমবার (৩০ মার্চ) সকালে মন্ত্রীর পাঠানো এসব উপহার হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের বাড়ি বাড়ি পৌছেন দেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনসুর উদ্দিন ও ওসি সাইফুল ইসলাম।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বিশ্বজুড়ে আতঙ্কিত প্রাণঘাতি নভেল করোনা ভাইরাস (কোভিড ১৯) সংক্রামন রোধে বিদেশ থেকে দেশে ফেরতদের বাধ্যতামুলক হোম কোয়ারেন্টানে থাকতে নির্দেশ দেয় সরকার। সরকারের এ নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন উপজেলার ২২জন প্রবাসী। আদিতমারী উপজেলায় হোম কোয়ারেন্টিনে থাকা ২২জনকে শুভেচ্ছা উপহার পাঠান লালমনিরহাট ২ আসনের (আদিতমারী কালীগঞ্জ) সংসদ সদস্য সমাজ কল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনসুর উদ্দিনকে সাথে নিয়ে মন্ত্রীর পাঠানো শুভেচ্ছা উপহার হোম কোয়ারেন্টিনে থাকা প্রতিটি বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়। একই সাথে মন্ত্রীর পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের খোঁজ খবর নেয়া হয়। প্রতিটি প্যাকেটে শুকনো খাবার, পরিস্কার সামগ্রী ও ফলমুলসহ বেশ কয়েকটি পন্য দেয়া হয়।

মন্ত্রীর উপহার পেয়ে বেজায় খুশি হোম কোয়ারেন্টিনে থাকা পরিবারগুলো। এদের একজন বলেন, প্রতিবেশী তথা দেশবাসীর সুরক্ষায় নিজেরাই হোম কোয়ারেন্টিনে রয়েছি। এটাকে গ্রামের অনেকেই নীতিবাচক দৃষ্টিতে দেখে ব্যাঙ্গো করেন। যা আমাদেরকে দারুন ভাবে আহত করে। মন্ত্রীর উপহার পেয়ে যতটুকু খুশি তার চেয়ে বেশি খুশি গ্রামের লোকজন অন্তত বুঝলো যে আমরা কোন অপরাধি না বা আমরা সমাজগর্হীত কাজ করিনি। এসময় উপহার পাঠানোর জন্য মন্ত্রী ও বাহকদের ধন্যবাদ জানান তিনি।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.