চট্টগ্রামের শেরশাহ বাংলাবাজারে জুয়ার আসর বন্ধ করলেন কাউন্সিলর

0

চট্টগ্রামের বায়েজীদ বোস্তামী থানাধীন শেরশাহ বাংলা বাজার নুর কবির মার্কেটে মা মনি জুয়েলার্সের পাশের নামহীন একটি দোকানে দীর্ঘদিন ধরে জুয়ার আসর জমতো। এলাকার যুব সমাজের কিছু অংশ এই আসরে মুল্যবান সময় নষ্ট করে হাজার হাজার টাকার বাজী ধরে এই খেলায়, নিজেদের করা আয় নিঃশেষ করে আসছে । অনেকের পরিবারে চলছে দীর্ঘ অশান্তি।
গতকাল(বুধবার) দীর্ঘদিন চলা এই জুয়ার আসরটি বন্ধ করলেন ২নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু।
তিনি বলেন, কিছু মানুষ রাতারাতি অবৈধ অর্থ উপার্জনের জন্য সিন্ডিকেট করে সমাজে এই ধরনের ব্যবসা চালিয়ে যায়। জুয়া মানুষের মুল্যবান সময়, অর্থ নষ্ট করে, এবং সংসারে অশান্তি সৃষ্টি করে যা সম্পূর্ন হারাম। ২নং জালালাবাদ ওয়ার্ডে যেসব জুয়ার আসর বসে আমি চেষ্টা করছি সবগুলো আসর ভেঙ্গে দিতে। গতকাল যে আসরটি ভেঙ্গেছি সেটা পরিচালনা করতো জসিম উদ্দিন প্রকাশ পানি জসিম এবং তার মেয়ের জামাই মোস্তফা। তারা সিন্ডিকেট করে বাংলাবাজার এলাকায় এই জুয়ার আসরটি পরিচালনা করে আসছে। এলাকার যুব সমাজকে নষ্ট হচ্ছে। এতে এলাকার যুব সমাজ জুয়ার মতো গর্হিত খেলায় নিজেদের মূল্যবান সময় নষ্ট করেন। আমি গত ৪ই জুন ২০১৮ ইং তারিখে এই জুয়ার আসরটি বন্ধ করেছিলাম।
তাছাড়া গত সেপ্টেম্বর ২৭ তারিখ বাংলা বাজার এশিয়া ষ্টিলের সামনের রাস্তার উপরের জুয়ার দোকান বন্ধ করেছি। চেষ্টা করছি, এই ওয়ার্ডকে জুয়া ও মাদক মুক্ত করতে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.