চট্টগ্রাম মহানগরী এলাকায় কর্মরত চিকিৎসক ও চিকিৎসা কর্মীর যাতায়াতের ব্যবস্থা করবে সিএমপি

0

চট্টগ্রাম মহানগর এলাকায় কর্মরত যেসব চিকিৎসক এবং চিকিৎসা কর্মীগণ যানবাহনের অভাবে অথবা যানবাহনের স্বল্পতার কারণে তাদের কর্মস্থলে যেতে পারছেন না তাদের কষ্ট লাগবে যাতায়াতের সুব্যবস্থা নিয়ে এগিয়ে এসেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

ইতোমধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম মহোদয় সকল থানার অফিসার ইনচার্জ গনকে এ ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন।

তিনি বলেন ” ডাক্তার বাঁচলে আমরা বাঁচবো”। তাই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর হটলাইনে (০১৪০০৪০০৪০০) যদি কোন চিকিৎসক অথবা স্বাস্থ্য কর্মী তাদের যানবাহনের জন্য ফোন করেন তাৎক্ষণিকভাবে তাদেরকে বাসা থেকে কর্মস্থলে এবং কর্মস্থল থেকে বাসায় পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে। এতে করে চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের যাতায়াতের যেমন সুব্যবস্থা হবে তেমনি সাধারণ মানুষও সুচিকিৎসা ভোগ করবে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট এই কঠিন সময়ে চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের মনোবল চাঙ্গা রাখতে এবং তাদের সুস্বাস্থ্য ও সুব্যবস্থার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই উদ্যোগ পুলিশ, চিকিৎসক এবং সাধারণ মানুষের মাঝে এক নতুন বন্ধন সৃষ্টি করবে।

নগরীর সকল সম্মানিত চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের অনুরোধ করা যাচ্ছে দিনরাত্রি যেকোনো সময় সিএমপি হটলাইনে ফোন করলে যানবাহনের সুবিধা প্রদান করা হবে
হট লাইন: ০১৪০০৪০০৪০০

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.