চবির এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে ব্যাপক মারধর করেছে ছাত্রলীগ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : শিবির সন্দেহে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ব্যাপক মারধর করে হাসপাতালে পাঠানোরমত অবস্থা করেছে শাখা ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা।
মারধরের শিকার শিক্ষার্থীর নাম মোহাম্মদ শাহেদুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষাও গবেষণা ইনিস্টিটিউটের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এর আগেও শাহেদকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের একটি কক্ষে মাধরধর করে শাখা ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

তবে আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে কলার ঝুঁপড়িতে সকালের নাস্তা করতে গেলে শাখা ছাত্রলীগের সিক্সটি নাইনের ১০থেকে ১২ জন নেতা-কর্মীরা শাহেদকে আবারও মারধর করে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যায়।

চবি মেডিকেল সেন্টারের চীফ মেডিকেল অফিসার ডা. আবু তৈয়ব সাংবাদিকদের বলেন, আহত শিক্ষার্থীর মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, শাহেদ নামের এক শিক্ষার্থীকে মারধরের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।
পরে তাকে পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মনসুর আলম বলেন, শাহেদ নামের ছেলেটি শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে আমাদের কাছে তথ্য প্রমাণ আছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.