ধান কেটে ২ কিঃ মিঃ দুরে কৃষকের বাড়ি পৌছেঁ দিয়ে মানবতার এক দৃস্টান্ত দেখালেন দাগনভূঞা যুবলীগের সভাপতি

0

চলমান পরিস্থিতিতে যেখানে ধান কাটানিয়ে চলছে ফটোসেশান চলছে হাসি তামাশা ঠিক তেমন সময় এমন একটি কাজ করে দেখালেন আওয়ামীলীগের এক নেতা। ধান কাটা শুধু নয় ২ কিঃ মিঃ দুরে বাড়িতে পৌছেঁ দেয়ার এক দৃস্টান্ত দেখালেন তিনি। ফেনী জেলার দাগনভুইয়া থানার ১ নং সিন্দুরপুর ইউনিয়নের ইউনিয়ন যুবলীগের সভাপতি জনাব আজাদুল ইসলাম আজাদ। সরেজমিনে গিয়ে দেখা যায়, হত দরিদ্র জমির মালিক কৌশল্লা নিবাসি জনাব মোঃ খুরশিদ আলম টাকা এবং লোকজনের অভাবে পাকা ধান ঘরে তুলতে পারছিলেন না খবর পেয়ে প্রায় ৫০/৬০ জন নেতা কর্মী নিয়ে ছুটেযান সেখানে। গিয়ে দেখেন আরেক হতোদরিদ্র একই গ্রামের কৃষক মোঃ আক্কাস মিয়ার ও একই দশা দুই জন কৃষকের এক একর থেকেও বেশি যায়গার ধান শুধু কেটেই দেন নাই বাড়িতে পর্যন্ত নিজে নেতা কর্মীনিয়ে কৃষকের বাড়ি পৌছেঁদেন তিনি।

তার সাথে আরো উপস্থিত ছিলো ইউনিয়ন যুব লীগের সহ সভাপতি আমজাদ হোসেন মিয়া সাধারণ সম্পাদক মোঃ আজাদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল ওয়ার্ড যুবলীগের সভাপতি আমির হোসেন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নেছার উদ্দিন এবং সুজাতপুর স্কুলের ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ ফাহাদ ও খুরশিদ আলম, মুক্তার হোসেন, আরিফুল ইসলাম সহ আশেপাশের আরো অনেক ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদক সহ অনেক নেতা কর্মী নিয়ে কাজটি সম্পাদন করেন।

শুধু আজ নয় গত ১৫ দিন যাবত অসহায় কৃষকদের ধান কেটে বাড়িতে তুলে দিয়ে আসছেন এই নেতা। মহান এই নেতার সাথে কথা বলে জানা যায় তিনি নিজ উদ্দেগেই কাজটি করেছেন। কৃষকের প্রতিক্রিয়া জানতে চাইলে তারা বলেন উনি না থাকলে হয়তো আমাদের এই ধান ঘরেই তোলা হতো না। তারা তার এই কাজে অতন্ত্য খুশি হয়েছেন ।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.