নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় একদিনে তিনজনের মৃত্যু

0

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারী) রাতে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৭টার দিকে শহরতলীর বনবেলঘড়িয়া এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাই ও সন্ধ্যার দিকে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র মারা যান।

নাটোর সদর থানার পরিদর্শক (অপারেশন) আবু সিদ্দিক জানান নাটোর শহর থেকে কেনাকাটা সেরে সন্ধ্যায় শ্যালক ফয়সাল আহমেদ ও দুলাভাই গোলাম নবী সালাউদ্দিন মোটরসাইকেলে নিজ বাড়ি নাটোর সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামে ফিরছিলেন। এসময় শহরতলীর বনবেলঘড়িয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে রাজশাহী থেকে নাটোরমুখী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। গুরুতর আহত শ্যালক ও দুলাভাইকে এলাকাবাসী উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করেছে পুলিশ।

অপরদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, নাটোরের দয়রামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহানুর রহমান নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তিনি বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকার আব্দুল লতিফ কাজীর ছেলে ও দয়ারামপুর জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্র। শুক্রবার সন্ধ্যার দিকে দয়ারামপুর থেকে বাড়িতে ফিরছিলেন সোহানুর। গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এসময় গুরুতর আহত হন সোহান। উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.