নাটোরে বল্লমের আঘাতে পিতা-পুত্রকে হত্যা চেষ্টাঃ একজন আটক

0

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে ছেলেকে নিয়ে স্কুলে যাবার পথে পুর্ব শত্রুতার জের ধরে ধারালো বল্লমের (ফালার) উপর্যুপরি আঘাতে পিতা-পুত্রকে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার সকালে উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ হামলায় ব্যবহৃত বল্লমসহ মুল অভিযুক্ত শহিদুল ইসলামকে আটক করেছে। আটক শহিদুল মশিন্দা গ্রামের আব্দুল জলিল শাহ’র ছেলে। হামলায় গুরুতর আহতরা হলেন মশিন্দা গ্রামের ডেকোরেটর ব্যবসায়ী গোলাম সাকলাইন পায়াশ (৪০) ও তার ছেলে স্থানীয় লাইসিয়াম একাডেমীর ৮ম শ্রেণীর ছাত্র নাফিজ হাসান (১৩)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে গোলাম সাকলাইন মোটর সাইকেলে তার ছেলেকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন। এ সময় শহিদুলের বাড়ির সামনে আসলে শহিদুল পরিকল্পিতভাবে গোলাম সাকলাইনের শরীরে থুথু ছিটিয়ে দেয়। এতে মোটর সাইকেল দাঁড় করালে শহিদুলের নেতৃত্বে ৪-৫ জন লোক গোলাম সাকলাইনকে ধারালো বল্লমের উপর্যুপরি আঘাতে গুরুতম জখম করে। এ সময় নাফিজ তার বাবাকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা তাকেও বল্লমের আঘাতে জখম করে। খবর পেয়ে স্বজনরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং পরে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন অর রশিদ জানান, এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.