পীরগঞ্জে আজ ও অধ্যাপক জাহিদুল ইসলামের পক্ষে এাণ সামগ্রী উপহার বিতরণ অব্যাহত।

0

মনিরুজ্জামান মনির, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ পীরগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী সমাজ সেবক ও সহকারী অধ্যাপক জাহিদুল ইসলামের পক্ষে আজ ও এাণ সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। আজ ১১ টায়, পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়ন জামদানী গ্রামে অসচ্ছল পরিবারের মাঝে এান সামগ্রী উপহার বিতরণ করা হয়।

এ সমায় উপস্থিত ছিলেন, সমকালীন বার্তার প্রকাশক সম্পাদক প্রভাষক গোলাম কবীর (বিলু) সাংবাদিক মোকসেদ আলী সরকার, উপজেলা কৃষক লীগের সভাপতি সাংবাদিক মামুনুর রশীদ মেরাজুল প্রমুখ। করোনার ভয়াল গ্রাসে পৃথিবীময় মহামারী চলছে। এতে বেকার হয়ে পড়েছে কোটি কোটি মানুষ। বাংলাদেশে ও করোনার ভয়াল থাবা আচড়ে পড়েছে , ফলে নিম্ন আয়ের কর্মঠ মানুষেরা ঘরে অবস্থান করায় আয়, রোজগার বন্ধ হয়ে গেছে, তারা কষ্টে দিনাতিপাত করছে। অভাবী অনাহারী মুখ গুলোতে সামান্যতম হাসি ফোটাতে সমাজ সেবক সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল ব্যাক্তিগত তহবিল হতে নিঃস্বার্থভাবে অসাহয় মানুষের মাঝে শুকনো খাদ্য বিতরণ করে যাচ্ছে। ইতিমধ্যেই অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল পীরগঞ্জের ১৫ টি ইউনিয়নে প্রায় দেড় হাজারের বেশি পরিবারকে খাদ্য সহায়তা পৌছিয়ে দিয়েছেন।

অধ্যাপক রুবেল তার প্রতিক্রিয়ায় জানান, মানব সেবা বড় সেবা। করোনা পরিস্থিতিতে সাধারন মানুষের সেবা করার এটাই মোক্ষম সমায়। হইতো এমন সমায় সুযোগ আর জিবনে নাও আসতে পারে। তাই আসুন আমরা আমাদের প্রতিবেশীর প্রতি সদয় হয়। এতে মহান আল্লাহ রব্বুল আলামীন খুশি হবেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.